রবিবার, জুন ২৬, ২০২২

ম্যানচেস্টার ইউনাইটেড-ইস্টবেঙ্গল ক্লাবে ?

প্রকাশ:

- Advertisement -
- Advertisement -

Kolkata Times 24 :  সবকিছু ঠিকঠাক থাকলে এবার ইস্টবেঙ্গলের সঙ্গে জুড়ে যাবে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের নাম! সৌরভ গঙ্গোপাধ্যায়ের হাত ধরে ইস্টবেঙ্গলে আসতে চলেছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। শ্রী সিমেন্ট সরে যাওয়ার পরে ইনভেস্টর নিয়ে সমস্যায় পড়তে হয় ইস্টবেঙ্গলকে। একাধিক সংস্থার সঙ্গে কথাবার্তাও বলেন তাঁরা। এমনকি বাংলাদেশের বসুন্ধরা গ্রুপের সঙ্গেও আলোচনা হয় লাল-হলুদ শীর্ষকর্তাদের। যদিও শেষমেশ সেই চুক্তি আর হয়নি। দাদার হাত ধরেই এবার বিনিয়োগকারী নিয়ে কাটতে চলেছে দীর্ঘদিনের জট।  ইস্টবেঙ্গলের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছে ম্যান ইউ।

সূত্রের খবর, চলতি মাসে একাধিক বার ম্যান ইউ কর্তাদের সঙ্গে ইস্টবেঙ্গল কর্তাদের বৈঠক হয়। এবং সেই বৈঠক ফলপ্রসূ হয়েছে বলেই খবর। আপাতত ইস্টবেঙ্গল কর্মকর্তারা আশায় বুক বাঁধতে শুরু করেছে।

এর আগেও একবার আইপিএলে দল কিনতে আগ্রহ দেখিয়েছিল ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের অন্যতম অংশীদার গ্লেজার্স পরিবার। বিশ্বের জনপ্রিয় ফুটবল ক্লাব ম্যান ইউয়ের সঙ্গে দীর্ঘদিন ধরে যুক্ত গ্লেজার্সরা। শোনা গিয়েছিল, আইপিএলে দল কেনার দরপত্র তুলেছিল ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের এই অংশীদাররা। কিন্তু শেষপর্যন্ত আইপিএলে আর আসা হয়নি ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের। এবার সব কিছু ঠিক থাকলে ইস্টবেঙ্গলের সঙ্গে জুড়ে আইএসএলে নামবে ম্যানচেস্টার ইউনাইটেড।

ইনভেস্টর নিয়ে প্রবল সমস্যায় তৈরি হওয়ায় ইস্টবেঙ্গলের পাশে এগিয়ে আসেন মহারাজ। মুলত তাঁর উদ্যোগেই বঙ্গে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের আগমন।

এই চুক্তি বাস্তবায়িত হলে, ভারতীয় ফুটবলে এমন ঐতিহ্যের মেলবন্ধন আর সম্ভবত ঘটেনি স্মরণকালের মধ্যে। শতবর্ষের ইস্টবেঙ্গল আশায় বুক বাঁধছে।

- Advertisement -
spot_img

কলকাতা টাইমস ২৪ বাংলায় সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন কলকাতা টাইমস ২৪ বাংলার ওয়েবসাইটে।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

spot_img

পেজটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন
Related

বাংলাদেশ থেকে অবৈধভাবে ভারতে প্রবেশ করে বিয়ে করলেন এক যুবতী

Kolkata times 24: বাংলাদেশ থেকে অবৈধভাবে ভারতে প্রবেশ করে...

অবশেষে যাত্রা শুরু করল মিতালি এক্সপ্রেস

Kolkata times 24: আজ এন জেপী ঢাকা মিতালি এক্সপ্রেস...

বেআইনি ভাবে জমি দখলের অভিযোগ উঠল অপর্ণা সেনের বিরুদ্ধে !

Kolkata Times 24 : বোলপুরে এবার অমর্ত্য সেনের পর...