সোমবার, আগস্ট ৮, ২০২২

যুবতীকে একাধিকবার ধর্ষণ তৃণমূল নেতার! এখানেও নাম জোরালো অনুব্রত মণ্ডলের

প্রকাশ:

- Advertisement -
- Advertisement -

Kolkata Times 24 : ফের এক তৃণমূল কংগ্রেস নেতার বিরুদ্ধে উঠল ধর্ষণের অভিযোগ। সরকারি প্রকল্পে সুবিধা পাইয়ে দেওয়ার নাম করে ভাড়া বাড়িতে ডেকে নিয়ে গিয়ে ওই যুবতীকে একাধিকবার ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ।অভিযোগ উঠেছে তৃণমূল নেতার বিরুদ্ধে। আরও অভিযোগ, জোর করে সাদা কাগজে সই করিয়ে রেজিস্ট্রিও করে নেয় অভিযুক্ত তৃণমূল কংগ্রেস নেতা। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের কেতুগ্রামে। অভিযুক্ত নেতা রত্নাকর দে পূর্ব বর্ধমানের কেতুগ্রামের প্রাক্তন তৃণমূল কংগ্রেস ব্লক সভাপতি।

বছর পঁচিশের ওই মহিলার অভিযোগ, রত্নাকর দে নিজেকে বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি অনুব্রত মণ্ডলের আস্থাভাজন ও অতি কাছের লোক বলে নিজেকে পরিচয় দেয়। দারিদ্রতার কারণে বিভিন্ন সরকারি প্রকল্পের সুযোগ নেওয়ার উপদেশ দেয়। এরপরই সরকারি প্রকল্পের জন্য তাঁকে কখনও কেতুগ্রাম পুরনো বাজারের কাছে একটি ভাড়া বাড়িতে, কখনও কাটোয়ার লজে কোনও কারণ দেখিয়ে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয় বলে মহিলার অভিযোগ।

আরও অভিযোগ, এই বিষয়ে কাউকে জানালে তাঁকে ও তাঁর বাবা-মাকে খুনের হুমকিও দেয় অভিযুক্ত তৃণমূল নেতা নেতা রত্নাকর দে। পাশাপাশি, নিজেকে অনুব্রত মন্ডলের কাছের লোক বলে দাবি করে এই বলে শাসাত যে, প্রশাসনের কাছে গিয়েও কোনও লাভ হবে না। এমনকি তাঁকে দিয়ে জোর করে একাধিক সাদা কাগজে, স্ট্যাম্প পেপারেও সই করিয়ে নেয় ওই তৃণমূল নেতা। সেইসঙ্গে অভিযুক্ত স্থানীয় একটি লজে ওই যুবতীকে বউ সাজিয়ে সেই ছবিও তুলে রাখে বলে অভিযোগ। নির্যাতিতা যুবতীর আরও অভিযোগ, অভিযুক্ত তৃণমূল নেতা রত্নাকর দে ওই সাদা কাগজের সই ব্যবহার করে ভুয়ো ‘রেজিস্ট্রি’ করে রেখেছে তাঁর সঙ্গে। যাতে তার বিরুদ্ধে কেউ কোনও অভিযোগ করতে না পারে।

এরপর ওই তৃণমূল নেতার অত্যাচারের হাত থেকে বাঁচতে কেতুগ্রাম থেকে ওই যুবতী সহ তাঁর বাবা-মা এক মাস আগে পালিয়ে চলে আসেন নদিয়ার হাঁসখালি থানা এলাকায়। কিন্তু সেখানেও গত ২২ মে সন্ধ্যায় দু’জন অপরিচিত ব্যক্তি এসে কেতুগ্রাম ফিরে যাওয়ার জন্য হুমকি দেয়। এরপরই এই ঘটনা জানিয়ে হাঁসখালি থানায় লিখিত অভিযোগ করেছেন নির্যাতিতা যুবতী ও তাঁর পরিবার। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিস।

- Advertisement -
spot_img

কলকাতা টাইমস ২৪ বাংলায় সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন কলকাতা টাইমস ২৪ বাংলার ওয়েবসাইটে।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

spot_img

পেজটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন
Related

বাংলাদেশ থেকে অবৈধভাবে ভারতে প্রবেশ করে বিয়ে করলেন এক যুবতী

Kolkata times 24: বাংলাদেশ থেকে অবৈধভাবে ভারতে প্রবেশ করে...

অবশেষে যাত্রা শুরু করল মিতালি এক্সপ্রেস

Kolkata times 24: আজ এন জেপী ঢাকা মিতালি এক্সপ্রেস...

বেআইনি ভাবে জমি দখলের অভিযোগ উঠল অপর্ণা সেনের বিরুদ্ধে !

Kolkata Times 24 : বোলপুরে এবার অমর্ত্য সেনের পর...