রবিবার, জুন ২৬, ২০২২

Amit Shah: বেহালার গঙ্গুলি বাড়িতে অমিত শাহ!

প্রকাশ:

- Advertisement -
- Advertisement -

Kolkata Times 24 : অমিত শাহের রাজ্য সফরে সবচেয়ে বড় চমক শুক্রবার প্রাক্তন ভারত অধিনায়ক ও বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে নৈশভোজে যেতে পারেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। যদিও সরকারিভাবে এখনও স্পষ্ট করে সে বিষয়ে কিছু বলা হয়নি। খবর পাওয়া গিয়েছে, ইতিমধ্যে বেহালা থানা থেকে এসে নিরাপত্তাব্যবস্থা খতিয়ে দেখে গিয়েছে পুলিশ।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বৃহস্পতিবারই সকালে রাজ্যে এসেছেন। দমদমে নেতাজি সুভাষচন্দ্র আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তিনি হিঙ্গলগঞ্জে যান। সেখানে বিএসএফের একটি অনুষ্ঠানে অংশ নেন স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। তার পর সীমান্তরক্ষী বাহিনীর সঙ্গে একটি বৈঠকও করেন বলে খবর পাওয়া গিয়েছে। সেখানে বক্তব্য রাখার পর তিনি উত্তরবঙ্গে পাড়ি দেন। সেখানে একটি জনসভায় অংশ নেওয়ার কথা রয়েছে অমিত শাহের।

বিধানসভা নির্বাচনে ভরাডুবি হওয়ার পর থেকে রাজ্য বিজেপির অন্দরে চূড়ান্ত গোষ্ঠীদ্বন্দ্ব। মনে করা হচ্ছে, এই সফরে বঙ্গ বিজেপি-র সাংগঠনিক বিষয় নিয়েও কথা বলতে পারেন অমিত শাহ। সৌরভের বাড়িতে যাওয়ার বিষয়টি আগে থেকে ছিল না। বৃহস্পতিবার বেলা বাড়তেই খবর আসে, সৌরভের বাড়িতে যেতে পারেন তিনি।

- Advertisement -
spot_img

কলকাতা টাইমস ২৪ বাংলায় সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন কলকাতা টাইমস ২৪ বাংলার ওয়েবসাইটে।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

spot_img

পেজটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন
Related

বাংলাদেশ থেকে অবৈধভাবে ভারতে প্রবেশ করে বিয়ে করলেন এক যুবতী

Kolkata times 24: বাংলাদেশ থেকে অবৈধভাবে ভারতে প্রবেশ করে...

অবশেষে যাত্রা শুরু করল মিতালি এক্সপ্রেস

Kolkata times 24: আজ এন জেপী ঢাকা মিতালি এক্সপ্রেস...

বেআইনি ভাবে জমি দখলের অভিযোগ উঠল অপর্ণা সেনের বিরুদ্ধে !

Kolkata Times 24 : বোলপুরে এবার অমর্ত্য সেনের পর...