৭১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমা‌নের সমাধিতে বাংলাদেশ আওয়ামী লী‌গের শ্রদ্ধা নিবেদন

0

নিজস্ব প্রতিনিধি, বাংলাদেশ: আজ ২৩ শে জুন বাংলাদেশ আওয়ামী লী‌গের ৭১তম প্রতিষ্ঠাব‌র্ষিকী‌ উপলক্ষ্যে গোপালগঞ্জের টু‌ঙ্গিপাড়ায় জা‌তির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমা‌নের সমা‌ধি‌তে কেন্দ্রীয় আওয়ামী লী‌গের পক্ষ থেকে শ্রদ্ধা নি‌বেদন করা হয়েছে।

মঙ্গলবার ২৩ জুন সকাল ১০টায় গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবীর নানকের নেতৃত্বে পুষ্পমাল্য অর্পন করা হয়। এ সময়, সূরা ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করা হয়।
কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক এস.এম কামাল হাসেন, সদস্য সাহাবুদ্দিন ফরাজী, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

১৯৭১ সালের মুক্তিযুদ্ধে নেতৃত্বদানের গৌরবময় ঐতিহ্যের অধিকারী দলটি ১৯৪৯ সালের ২৩শে জুন পুরান ঢাকার ঐতিহ্যবাহী রোজ গার্ডেনে যাত্রা শুরু করে। দেশ স্বাধীনের জন্য মুক্তিযুদ্ধের নেতৃত্ব দিয়েছিল যে সংগঠন, আজ সেই ঐতিহ্যবাহী রাজনৈতিক দল আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী।

বর্তমানে ক্ষমতায় থাকা অবস্থায় ভয়াবহ বৈশ্বিক মহামারি সামাল দিতে হচ্ছে আওয়ামী লীগের নেতৃত্বাধীন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারকেই। করোনাভাইরাস সঙ্কটে ভিন্ন পরিবেশে বড় কোনো আয়োজন ছাড়াই পালিত হচ্ছে বাংলাদেশের ঐতিহ্যবাহী এই রাজনৈতিক সংগঠনের এবারের প্রতিষ্ঠা দিবস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here