ড্রিমগার্ল হেমা মালিনীর নায়ক হলেন রাজকুমার রাও

0

মুম্বই: বয়স বেড়েছে ঠিকই কিন্তু রূপোলি পর্দায় এখনও তার কোনো ছাপ পড়েনি। ৭০ পেরিয়েও বলিউডে এখনও চিরসবুজ হেমা মালিনী। দর্শক পর্দায় আবারও দেখবে বলিউডের পর্দা কাঁপানো অভিনেত্রীকে। হেমা মালিনীর বিপরীতে অভিনয় করেছেন অভিনেতা রাজকুমার রাও। বৃহস্পতিবার, ২৬ ডিসেম্বর ‘সিমলা মির্চ’ ছবির ট্রেলার মুক্তি পেল। এই ছবিতে অভিনয় করবেন রাকুলপ্রীত সিংহ।

ভায়াকম প্রযোজিত এবং রমেশ সিপ্পি পরিচালিত কমেডি এবং রোম্যান্টিক ছবি ‘সিমলা মির্চ’। মনের কথা মুখে না বলতে পারার জন্য নায়ক চিঠি লিখে সেই কথা তাঁর প্রেমিকাকে জানাতে চান। সেখানেই ঘটে বিপত্তি, মেয়ের প্রেমিকের দেওয়া চিঠি মেয়ের কাছে না গিয়ে ভুলবশত চলে যাবে তাঁর মায়ের কাছে। তাতেই নায়ক পড়বেন বেকায়দায়।

‘সিমলা মির্চ’-এ নায়কের ভূমিকায় দেখা যাবে রাজকুমার রাওকে, নায়িকার ভুমিকায় অভিনয় করবেন রাকুলপ্রীত সিংহ এবং তাঁর মায়ের ভুমিকাতে দেখা যাবে গ্ল্যামার কুইন হেমা মালিনীকে। মেয়ের বদলে মায়ের কাছে প্রেমের চিঠি পৌঁছে যাওয়ার ঘটনা শেষ পর্যন্ত কোথায় গিয়ে দাঁড়াবে সেটাই দেখা যাবে ‘সিমলা মির্চ’ ছবিতে।

এই ছবির নায়িকা সত্তরোর্ধ্ব হেমা ‘গৌতমীপুত্র সাতকর্ণী’, ‘সীতা অউর গীতা’, ‘এক থি রানি অ্যায়সি ভি’-এর মতো জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন। শুধুমাত্র তিনি এখন অভিনেত্রী নন রাজনৈতিক জগতের সঙ্গেো যুক্ত এবং একজন সাংসদও বটে। ‘সিমলা মির্চ’ ছবির মধ্য দিয়ে হেমা মালিনী আবারও মিষ্টি, রোম্যান্টিক চরিত্রে দর্শকদের কাছে ধরা দেবেন।