শুধুমাত্র ভোট দেওয়ার জন্যেই মুম্বই থেকে দিল্লিতে এলেন তাপসী পান্নু

0

নয়াদিল্লি: ব্যক্তিগত জীবন এবং কাজের মত করেই ভোট দেওয়া নাগরিক জীবনের কর্তব্য, তা প্রমান করে মুম্বই থেকে দিল্লি এলেন অভিনেত্রী তাপসী পান্নু।

তাপসী কাজের সূত্রে তার বোনের সাথে মুম্বই এ থাকলেও তিনি দিল্লির ভোটার। তাই কাজকর্ম সরিয়ে রেখে বোনের সাথে তিনি দিল্লি ফিরলেন ভোট দেওয়ার স্বার্থেই। শনিবার দিল্লির নির্বাচনে তাপসী পান্নু ও তার পরিবার ভোট দিয়েছেন। ভোট দেওয়ার পরে পরিবারের সাথে নিজের একটি ছবি শেয়ার করেছেন তিনি ইনস্টাগ্রামে।

ওই ছবিতে দেখা গেছে, তাপসী পান্নু, তার বোন, মা এবং বাবা ভোট দিয়ে তাদের আঙুলের কালি দেখিয়ে ছবি তুলেছেন। সেখানে অভিনেত্রী লিখেছেন, “পান্নু পরিবার ভোট দিয়েছে। আর আপনি?”এছাড়াও তিনি তার মা ও বোন শাগুন পান্নু এর সাথে ছবি তুলে তার ইন্সটাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন।


উল্লেখ্য, কিছুদিন আগে তাপসীর আসন্ন ছবি থাপ্পাড়ের ট্রেলার প্রকাশিত হয়েছে। অনুভব সিনহা পরিচালিত ছবিটিতে ঘরোয়া হিংসা নিয়ে প্রশ্ন করা হয়েছে। ‘থাপ্পড়’ এর ট্রেলারটি অনলাইনে প্রকাশ পাওয়ার পর প্রশংসা পেয়েছে নেটিজেনদের। ‘আর্টিকল ফিফটিন’, ‘মুল্ক’ এর মত সামাজিক বিষয় নিয়ে ছবি করার পর পরিচালক এবার ডোমেস্টিক ভায়োলেন্স এর উপর তৈরী করলেন ‘থাপ্পড়’।

দুই দম্পতির সম্পর্কের মাঝে দেওয়াল হয়ে দাঁড়ায় একটি চড়। পার্টিতে সবার সামনে স্ত্রীকে চড় মারার জন্যেই তাপসী বিবাহ বিচ্ছেদ এর মামলা করেন। এই ঘটনা নিয়ে এগিয়ে চলে ‘থাপ্পড়’ এর গল্প। এই ছবিতে তাপসীর সাথে দিয়া মির্জাকেও দেখা গেছে।

এর আগে তাপসী পান্নু ‘মুল্ক’ ছবিতে কাজ করেছিলেন পরিচালক অনুভব সিনহার সাথে।