দিশা পটানির ভিডিও দেখে অনেকের কপালে পড়েছে চিন্তার ভাঁজ

0

শ্রেয়া ব্যানার্জি, মুম্বই: করোনা আতঙ্ক শুরু হওয়ার পর থেকেই বলি পাড়ার সকল অভিনেতা এবং অভিনেত্রীরা তাদের শ্যুটিংয়ের সমস্ত কাজ বন্ধ রেখে হোম কোয়ারান্টাইনে রয়েছেন। বন্ধ হয়ে গিয়েছে বি টাউন সহ সিনেমা জগতের সমস্ত কাজকর্ম। সরকারের নির্দেশ মেনে চলছেন সকলেই। তবে লগ ডাউনের এই পরিস্থিতিতে বন্ধ হয়নি অভিনেতা এবং অভিনেত্রীদের সোশ্যাল মিডিয়ায় পোস্ট। প্রতিদিনই নিজেদের টুইটার হ্যান্ডেলে তারা পোস্ট করে চলেছেন নিত্যনতুন স্টোরি।

কিন্তু এবার বি-টাউনের এক অভিনেত্রীর এই রকমই এক সোশ্যাল মিডিয়া পোস্ট দেখে চিন্তার ভাঁজ পড়ল অনেকেরই কপালে। বলিউড অভিনেত্রী দিশা পাটানি, যিনি তাঁর কোয়ারান্টাইনের সময় কাটাচ্ছেন বন্ধু টাইগার শ্রফের বোন কৃষ্ণা শ্রফের সাথে। দিশা তার সোশ্যাল মিডিয়া আ্যকাউন্টে পোস্ট করেছেন একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে তিনি একটি অনুষ্ঠানে উপস্থিত হয়েছেন। পরনে একটি বডি হাগিং পোশাক।

এই পর্যন্ত সবই ঠিক ছিল কিন্তু এই ভিডিওতেই দিশার পিঠে লাল রংয়ের অনেকগুলি দাগ চোখে পড়েছে। প্রথম দেখাতে অনেকেই মনে করেছেন দিশার ত্বকে কোনও সমস্যা দেখা গিয়েছে। অনেকেই আবার ভেবেছেন কোয়ারান্টাইনের সময় অভিনেত্রী কোনও অনুষ্ঠানে কিভাবে যোগদান করলেন। তবে এই সন্দেহগুলির সবকয়টিই ভূল। একটু খেয়াল করলেই দেখা যায় দিশার পোস্ট করা এই ভিডিওটি বেশ কিছুদিন আগের। এবং সম্ভবত এই অনুষ্ঠানের আগে কাপ থেরাপি নেওয়ার ফলেই অভিনেত্রীর পিঠে ঐরকম দাগ দেখা গিয়েছিল।