করোনা নিয়ে ভিডিও পোস্ট করে ট্রোলের শিকার বিদ্যা বালান

0

শ্রেয়া ব্যানার্জি, মুম্বই: অভিনেত্রী বিদ্যা বালানকে এবার পড়তে হল সোশ্যাল মিডিয়ার ট্রোলের মুখে। কিন্তু কি এমন করলেন অভিনেত্রী যার জন্য তাকে পড়তে হল বেশ কিছু কটাক্ষের মুখে। আসলে অভিনেত্রী কিছুদিন আগে নিজের সোশ্যাল মিডিয়া সাইটে একটি ভিডিও পোস্ট করেন। যে ভিডিওটিতে করোনা ভাইরাসকে ধন্যবাদ জানানো হচ্ছিল যানবাহন এবং মানুষের রাস্তায় বেরোনো বন্ধ করে দেওয়ার জন্য।

এর কারণ হিসেবে ওই ভিডিওতে দেখানো হয়েছিল যে পৃথিবী অনেক দিন ধরেই মানুষকে দূষণ রোধ করতে এবং পরিবেশকে বাঁচানোর জন্য অনুরোধ জানাচ্ছিল। কিন্তু মানুষ নিজের বিভিন্ন প্রয়োজনের তাগিদে প্রতিদিন এবং প্রতিনিয়ত পরিবেশকে এবং পৃথিবীকে একটু একটু করে ধ্বংসের মুখে ঠেলে দিচ্ছিল। আর ঠিক সেই কারণেই করোনা ভাইরাসের এই আক্রমণ।

যা রোধ করেছে দূষণ এবং পৃথিবীকে করে তুলেছে দূষণমুক্ত।উল্লেখ্য, এমন অনেক ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে দেখতে পাওয়া যাচ্ছে। কিন্তু অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়া সাইটে এইরকম একটি ভিডিও পোস্ট করার সাথে সাথেই তার বেশকিছু অনুগামী এবং ভক্তরা তাকে কমেন্ট বক্সে কটাক্ষ করেছেন।

অনেকেই লিখেছেন অভিনেত্রী এই কথাটি কি তখন স্বীকার করবেন যখন তার নিজের কেউই করোনা ভাইরাসে সংক্রমিত হবেন। অনেকেই আবার বলেছেন এইরকম একটি ভিডিও পোস্ট করা সত্যিই এই মুহূর্তে অমানবিক একটি আচরণ। তবে সোশ্যাল মিডিয়াতে এই ভিডিও পোস্ট করে বিদ্যা বালান যে সকল কটাক্ষের মুখে পড়েছেন তার কোনোটিরই উত্তর দেননি তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here