লকডাউন নিয়ে ‘ডোন্ট কেয়ার’ আচরণকে তীব্র কটাক্ষ অক্ষয়ের

0

শ্রেয়া ব্যানার্জি, মুম্বই: দেশের বেশ কিছু নাগরিকের সরকারের জারি করা লকডাউন না মানার প্রবণতাকে এবার কটাক্ষ করলেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। অভিনেতাদের সোশ্যাল মিডিয়া পোস্টে এই সমস্ত নাগরিক যারা লকডাউন মানছে না তাদেরকে তীব্র কটাক্ষের সুরে অক্ষয় জিজ্ঞাসা করেন, তাদের কি সাধারণ বোধবুদ্ধি লোপ পেয়েছে।

নাকি তারা লকডাউন কথার অর্থ বোঝেন না। ঠিক এতটাই আক্রমণাত্মক দেখা গেল অভিনেতা অক্ষয় কুমারকে নিজের সোশ্যাল মিডিয়া পোস্টে। উল্লেখ্য গত রবিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সমগ্র ভারতে লকডাউন জারি করেন। আগামী ১৫ এপ্রিল পর্যন্ত জারি করা হয় এই লকডাউন। এই লকডাউন জারি করার মূল কারণ করোনা ভাইরাস সংক্রমণ রোধ করা।

এই ব্যাপারে সচেতনতা কম দেখানোর ফলে ইতিমধ্যেই ভুগছে ইটালি।  তাই ভারতে ইতিমধ্যেই কড়াকড়িভাবে লকডাউন জারি করা শুরু করেছে। কিন্তু এই লকডাউনের মাঝেও বহু মানুষ রাস্তায় বেড়োচ্ছেন দীর্ঘক্ষণের জন্য। এর ফলে ছড়াতে পারে করোনা ভাইরাস এবং ভারতেও তৈরি হতে পারে ইটালির মতন অবস্থা।

তাই সরকারের তরফ থেকে বহুবার সমস্ত নাগরিকদেরকে লকডাউন মানার জন্য অনুরোধ জানানো হয়েছে। লকডাউন সম্পর্কে কিছু কিছু মানুষের এহেন ‘ডোন্ট কেয়ার’ আচরণ নিয়ে এবার তাই তীব্রভাবে ক্ষোভ প্রকাশ করলেন অভিনেতা অক্ষয় কুমার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here