টলিউডে আবারও এল সুখবর, মা হতে চলেছেন রাজ ঘরণী

0

কলকাতা: করোনা আতঙ্কের মধ্যেই টলিপাড়ায় একের পর এক আসছে সুখবর। কিছু দিন আগেই পুত্র সন্তানের মা হয়েছেন কোয়েল মল্লিক। টলিপাড়ায় সেই আনন্দে আরও এক মাত্রা যোগ করলেন রাজ-শুভশ্রী। টলিউডের এই জুটি তাঁদের দ্বিতীয় বিদেহবার্ষিকীর দিনে জানালেন তাঁরা বাবা-মা হতে চলেছেন। এই সুখবর ট্যুইট করে জানিয়েছেন টলিউডের প্রথম সারির অভিনেত্রী তথা রাজ ঘরণী শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

শুভশ্রী তাঁর ইনস্টাগ্রাম, ফেসবুক ও টুইটারে জানিয়েছেন, “আমাদের দ্বিতীয় বিবাহবার্ষিকীতে এটা জানিয়ে খুশি হচ্ছি যে আমরা প্রেগন্যান্ট।” অভিনেত্রীর পোস্ট করা ছবিতে দেখা যায় শুভশ্রীর টি-শার্টে লেখা ‘একটি মেয়ে মা হতে চলেছে’ ও রাজের টি-শার্টে লেখা, ‘হবু বাবা’। সেই সঙ্গে পরিচালক রাজ চক্রবর্তীর হাতে একটি লেখা। “২০২০ তে আমাদের সন্তান আসছে।” উল্লেখ্য। দু বছর আগে আজকের দিনে অর্থাৎ ১১ মে সাত পাকে বাঁধা পড়েছিলেন বাংলা সিনেমার নামকরা পরিচালক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী।

টলিউডের এই দম্পতি দু বছর চুটিয়ে সংসার করেছেন। তাঁরা যে একে অপরকে কতটা ভালবাসেন সেই সঙ্গে তাঁদের সুখী দাম্পত্যের ছবি অনেকবার প্রকাশ্যে এসেছে। দু বছর স্বামী-শ্বশুর বাড়ির সকল সদস্যদের নিয়ে সংসার করেছেন শুভশ্রী গাঙ্গুলী। তাঁদের দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিনে শুভশ্রীর মা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর আতঙ্কের আমজেও আনন্দের জোয়ারে ভেসেছেন তাঁর অনুগামীরা। হতে চলা মা শুভশ্রীকে টলিউড সহ সকলেই শুভেচ্ছা জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here