“ছেলের জীবনের সব দিকে হস্তক্ষেপ করতেন”, রিয়া ও তাঁর পরিবারের বিরুদ্ধে মামলা দায়ের সুশান্তের বাবার

0

পাটনা: সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার মামলায় নয়া মোড়। সুশান্তের বাবা তাঁর বান্ধবী রিয়া চক্রবর্তী এবং তার পরিবারের সদস্য সহ মোট ছয় জনের বিরুদ্ধে অভিনেতার আত্মহত্যার ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগ এনে পুলিশে অভিযোগ দায়ের করেছেন। পাটনার রাজীব নগর এলাকার বাসিন্দা কৃষ্ণ কুমার সিংহ ১৪ জুন তার ৩৪ বছরের ছেলের মর্মান্তিক মৃত্যুর বিষয়ে এতদিন চুপচাপ বসে ছিলেন। পাটনা জোনের ইন্সপেক্টর জেনেরাল সঞ্জয় সিং জানিয়েছেন, ২৫ জুলাই সুশান্তের পিতার অভিযোগের ভিত্তিতে আত্মহত্যা ও জালিয়াতির অভিযোগে ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারায় মামলা করা হয়েছে।

আইজিপি জানিয়েছে, অভিযোগকারী কর্তৃক আরোপিত অভিযোগ তদন্তের জন্য একটি চার সদস্যের দল মুম্বইয়ের উদ্দেশ্যে রওয়ানা হয়েছে। রাজপুতের মৃত্যুর পরে রিয়া সিবিআই তদন্তের জন্য টুইটারে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে অনুরোধ করেছিলেন। মুম্বই পুলিশ ইতিমধ্যে সুশান্তের আত্মহত্যার মামলার তদন্ত করছে এবং চলচ্চিত্র নির্মাতা মহেশ ভাট এবং সঞ্জয় লীলা বনশালী সহ বলিউডের একাধিক তারকাকে এই বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। রিয়া চক্রবর্তীরও বিবৃতি রেকর্ড করা হয়েছে। ভারতীয় দণ্ডবিধি অনুযায়ী, ৩৪০, ৩৪২, ৩৮০, ৪০৬, ৪২০, ৩০৬ ধারায় পাটনায় মামলা দায়ের হয়েছে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে।

সুশান্তের বাবা তাঁর অভিযোগে রিয়া চক্রবর্তী এবং তাঁর পরিবারের সদস্যদের “কৌশলগুলি” চলচ্চিত্রের একটি সফল কেরিয়ার সত্ত্বেও তার ছেলের মৃত্যুর কারণ হয়ে দাঁড়িয়েছিল এবং শেষ পর্যন্ত তাকে আত্মহত্যা করতে হয়। তিনি আরও অভিযোগ করেছেন যে, “এই অভিনেত্রীর বাবা-মা সহ তার পরিবারের সদস্যরা সকলেই আমার ছেলের কোটি কোটি টাকার সম্পদের দিকে নজর দিয়েছিলেন এবং তার জীবনের সব দিকে হস্তক্ষেপ শুরু করেছিলেন।” তিনি আরও দাবি করেছিলেন যে রিয়া সুশান্ত এবং তাঁর পরিবারের মধ্যে “দূরত্ব” তৈরি করেছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here