সুশান্তের মৃত্যুর মামলায় এবার সর্বোচ্চ ন্যায়ালয়ে আবেদন রিয়া চক্রবর্তীর

0

মুম্বই : ক্রমশই জটিল আকার ধারণ করছে সুশান্ত সিং রাজপুত এর মৃত্যু তদন্ত। মঙ্গলবার সুশান্ত এর বাবা কেকে সিং, রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এফআইআর দায়ের করেন পাটনার রাজেন্দ্র নগর থানায়। তার একদিনের মধ্যেই দেশের সর্বোচ্চ আদালতের দ্বারস্থ হলেন সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী। আবেদন করেছেন যাতে মৃত্যুর তদন্ত স্থানান্তর করা হয়। অন্যদিকে বুধবারই মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী পুলিশ আধিকারিক এর সঙ্গে বৈঠকে বসেছিলেন সুশান্তের মৃত্যু তদন্ত উদঘাটনের জন্য। মুম্বই পুলিশ সূত্রের খবর মঙ্গলবার রাতেই নাকি রিয়ার সঙ্গে কথা হয় পুলিশের।

বিহার পুলিশ খুব শীঘ্রই কথা বলবে রিয়ার সঙ্গে। গতকাল রাতেই আইনজীবী আনন্দিনী ফার্নান্ডেজকে অভিনেত্রীর বাড়ি থেকে বের হতে দেখা যায়। সূত্রের খবর আগাম জামিনের ব্যবস্থা করে রাখছেন রিয়া। পুলিশের কাছে করা অভিযোগে একাধিক অভিযোগে মামলা দায়ের করেছেন সুশান্তের বাবা। বিহার পুলিশ সূত্রে জানা গিয়েছে রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী সহ পরিবারের আরও কয়েকজন সদস্যের নামে আত্মহত্যার প্ররোচনার অভিযোগ রয়েছে সুশান্তের বাবার। তাঁর অভিযোগ রিয়ার অত্যাচারে তার ছেলেকে আত্মহত্যা করতে হয়েছে।

সুশান্ত এর মৃত্যুর পরেই রিয়াকে জিজ্ঞাসাবাদ করেছিল মুম্বই পুলিশ। রেকর্ড করা হয়েছিল বয়ান। পুলিশ জানতে পারে সম্প্রতি ইউরোপ ভ্রমণে যান রিয়া। সেখানে সুশান্তের ক্রেডিট কার্ডের ব্যবহার করেছিলেন রিয়া। শুধু তাই নয়, সুশান্তের কোম্পানির শেয়ার ছিল রিয়া এবং তার ভাইয়ের। সুশান্তের বাবা অভিযোগ করেছেন সুশান্ত এর মৃত্যুর কয়েক দিন আগেই আত্মহত্যা করেছিলেন সুশান্তর ম্যানেজার দিশা। এর পিছনে রিয়ার ভূমিকা দেখেছেন সুশান্তের বাবা।

এই পরিস্থিতিতে এর আগেই রিয়া দাবি করেছিলেন সিবিআই তদন্তের। তাৎপর্যপূর্ণভাবে সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা, রিয়ার বিরুদ্ধে এফআইআর দায়ের হওয়ার পরই টুইটারে মন্তব্য করেছেন “ট্রুথ উইন্স”। সুশান্তর মৃত্যুর পিছনে লুকিয়ে থাকা জট খুলতে মরিয়া পুলিশ। বৃহস্পতিবার কিছুক্ষণ আগেই সুপ্রিম কোর্ট রায় দিয়ে সিবিআই তদন্তের আর্জি খারিজ করেছে। স্পষ্ট জানিয়েছে সুশান্ত মৃত্যুর তদন্ত করবে পুলিশই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here