সুশান্তের মৃত্যু রহস্য: এবার মোদীকে চিঠি পাঠালেন তাঁর দিদি 

0

নয়াদিল্লি: বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরহস্য নিয়ে যেন জল আরও ঘোলাটে হচ্ছে। মুম্বই পুলিশ ময়না তদন্তের রিপোর্টে এই ঘটনাকে আত্মহত্যা বলে ইঙ্গিত দিলেও একটা শ্রেণী এই ঘটনাকে সরাসরি খুন বলে অভিযোগ করেছেন এবং তার মধ্যে সুশান্তের আত্মীয়-পরিজন, বন্ধু-বান্ধব থেকে শুরু করে সমাজের একটা বড় অংশ রয়েছে। তারা মানতেই পারছেন না যে সুশান্ত নিজেকে এভাবে শেষ করতে পারেন বলে। তাদের মতে এই মৃত্যুর পিছনে গভীর রহস্য লুকিয়ে আছে।

তাই শনিবার প্রয়াত অভিনেতার দিদি শ্বেতা সিং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে খোলা চিঠি লিখে অনুরোধ জানিয়েছেন তাঁর ভাইয়ের মৃত্যু রহস্যের তদন্ত করার জন্য। শনিবার সুশান্ত সিং রাজপুতের দিদি শ্বেতা সিং কৃতী একটি বার্তা লেখেন টুইটারে। সেই বার্তায় তিনি দাবি করেছেন, “প্রধানমন্ত্রীজি আমার মনে হয়েছে আপনি সর্বদা সত্যের জন্য লড়েছেন। আমরা খুব সাধারণ পরিবারের। আমার ভাইয়ের বলিউডে কোনও গডফাদার ছিল না। যা করেছে নিজের উদ্যোগে, নিজের যোগ্যতায়। আমার অনুরোধ আপনি এই তদন্তে হস্তক্ষেপ করুন। দয়া করে নিশ্চিত করুন তথ্য-প্রমাণ যাতে লোপাট না হয়।পুরো ঘটনাকে পুনঃতদন্ত করা হোক। আমাদের ভারতের আইনি ব্যবস্থার প্রতি ভরসা রয়েছে। আশা করবো সত্যি খুব শিগগিরই প্রকাশিত হবে।”

অন্যদিকে, এই মামলায় সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে নানান অভিযোগ উঠেছে। তাঁর বিরুদ্ধে টাকা আত্মসাত থেকে শুরু করে সুশান্তের টাকায় বেলেল্লাপনা করার অভিযোগ উঠেছে। এদিকে, প্রায় একসপ্তাহ চুপ থাকার পর ফের সুশান্ত-কাণ্ডে এদিকে এভাবেই সরব হয়েছেন রিয়া চক্রবর্তী। শুক্রবার এক ভিডিও বার্তার মাধ্যমে রিয়া বিবৃতি দিয়েছেন। তাঁর আইনজীবী সতীশ মানেশিণ্ডে সেই বিবৃতি প্রকাশ্যে এনেছেন। তাতে বলা, “ভগবান এবং আদালতের প্রতি আমার অত্যন্ত বিশ্বাস আছে। আমি বিশ্বাস করি ন্যায় পাবো। বৈদ্যুতিক মাধ্যমে এতকিছু আমার বিরুদ্ধে অপপ্রচারের পরেও আমার সেই বিশ্বাস আছে। যেহেতু বিষয়টি বিচারাধীন, তাই আইনজীবীর পরামর্শে আমি বেশি মন্তব্য করবো না। সত্যমেব জয়তে। সত্যি সামনে আসবেই।”

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু যেন হঠাৎ করেই তাঁর ভক্তদের মাথায় বিনা মেঘে বজ্রপাত ঘটিয়েছে। মাত্র ৩৪ বছর বয়সেই আমাদের সবাইকে ছেড়ে চলে গেলেন বলিউডের এমন এক।সৌম্যদর্শন অভিনেতার। ১৪ জুন, সুশান্ত সিং রাজপুতকে তাঁর বাড়িতে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়, যা দেখে প্রাথমিকভাবে তিনি আত্মহত্যা করেছেন বলেই মনে করছে পুলিশ। কিন্তু হঠাৎ কেন এই চরম সিদ্ধান্ত নিতে গেলেন বলিউডের এই উঠতি অভিনেতা? অনেকেই তাঁর আত্মহত্যার বিষয়টি বিশ্বাস করছেন না। তার সবথেকে কাছের মানুষ এবং বান্ধবী অঙ্কিতা বলেছেন যে, তিনি কিছুতেই মানতে রাজি নন যে সুশান্ত আত্মহত্যা করতে পারে বলে। তাই এইমহূর্তে বেশিরভাগ লোকে চাইছে সিবিআই তদন্ত হোক। যদিও সম্প্রতি সুপ্রিমকোর্ট তা খারিজ করে দিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here