এবার দেবের বাড়িতে করোনার হানা, আইসোলেশনে অভিনেতা সহ গোটা পরিবার

0

কলকাতা: দিন যত বাড়ছে তৈরি করোনার জাল আরও বেশী করে ছড়িয়ে পড়ছে। দেহের উচ্চ স্তর থেকে নিম্নস্তরের মানুষ কাউকেই ছাড় দিচ্ছে না করোনা। দেশের সঙ্গে রাজ্যে তথা কলকাতাও বাড়ছে করোনায় আক্রান্তের সংখ্যা। করোনায় আক্রান্ত হয়েছে বাঙালি অভিনেতা-অভিনেত্রীরা। এবার করোনা থাবা বসালো বাংলার সুপারস্টার অভিনেতা দেবের বাড়িতে। করোনায় আক্রান্ত হয়েছেন দেবের বাড়ির ম্যানেজার উত্তম। ঠিক এই কারণেই দেব ওঁ তাঁর বাড়ি সদস্যরা নিজেদের হোম কোয়ারেন্টাইনে রেখেছেন।

বাড়ির ম্যানেজার উত্তম করোনায় আক্রান্ত এই কথা ট্যুইট করে নিজেই জানিয়েছেন দেব। অভিনেতা ট্যুইটে লিখেছেন, “আমার হাউস ম্যানেজার উত্তম যিনি পরিবারের মতো ভাল, তিনি আজ করোনা পরীক্ষা কয়েছেন এবং রিপোর্ট পজিটিভ এসেছে। তিনি সম্পূর্ণরূপে উপসর্গবিহীন। আগামী ১৪ দিনের জন্য নিজেকে পৃথক করার পাশাপাশি আমরা তাকে আমাদের বাড়িতে আলাদা করে রেখেছি। আতঙ্কিত হওয়ার কোনও কারণ নেই। সুস্থ থাকুন, নিরাপদে থাকুন।”

আরেকটি ট্যুইটে তিনি লিখেছেন, “আমি এবং বাড়ির বাকী সদস্যরাও করোনা জন্য পরীক্ষা করেছিলাম। আমাদের সকলেই রিপোর্ট নেগেটিভ এসেছে। তাই চিন্তার কিছু নেই। আমরা সতর্ক মূলক ব্যবস্থা হিসাবে কোয়ারেন্টাইনে রয়েছি।” বলা বাহুল্য যে বাংলা চলচ্চিত্র জগতেও করোনা বেশ গাঢ় ভাবে থাবা বসিয়েছে। করোনায় আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী কোয়েল মল্লিক, স্বামী নিসপাল সিং, বাবা রঞ্জিত মল্লিক ওঁ তাঁর মা। কয়কদিন আগেই পরিচালক রাজ চক্রবর্তী জানিয়েছিলেন তিনি করোনায় আক্রান্ত এবং তিনি হোম আইসোলেশনে রয়েছে।

অভিনেতা তথা সাংসদ দেবকে করোনা আবহে নানা ভুমিকায় দেখা গিয়েছে। করোনাকে উপেক্ষা করে কখনও অসহায় করোনায় আক্রান্ত মানুষদের মুখে খাবার পৌঁছে দিয়েছেন আবার কখনও কলকাতা পুলিশের সঙ্গে কাঁধে কাধ মিলিয়ে সাধারণ মানুষকে সতর্ক করেছে। আবার কখনও তাঁকে দেখা গিয়েছে ত্রাতার ভুমিকায়। লকডাউনের রাজ্যের কিংবা দেশের বাইরে আটকে পড়া বহু মানুষকে ও শিক্ষার্থীকে তিনি নিজ দায়িত্বে রাজ্যে ফিরিয়ে এনেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here