ড্রাগস মামলায় দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, রাকুল প্রীত সিং ও শ্রদ্ধা কাপুরকে সমন পাঠাল NCB

0

নয়াদিল্লি: বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ক্ষেত্রে যে ড্রাগ সংযোগের বিষয়টি সামনে এসেছিল তা নিয়ে বুধবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB) একটি বড় পদক্ষেপ নিয়েছে। সংস্থাটি বলিউডের অনেক শীর্ষ অভিনেত্রীকে সমন পাঠিয়েছে। এনসিবি তলব করেছে দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, রাকুল প্রীত সিং ও শ্রদ্ধা কাপুরকে। এনসিবি ২৫ সেপ্টেম্বর দীপিকা পাড়ুকোনকে ডেকেছে, আর ২৬ সেপ্টেম্বর সারা আলি খান এবং শ্রদ্ধা কাপুরকে ডেকেছে। এই মামলায় ইতিমধ্যে রিয়া চক্রবর্তী, শৌভিক সহ অনেককে জেলে পাঠানো হয়েছে।

এছাড়া বেশ কয়েকটি রিপোর্টে দাবি করা হয়েছে যে, টেলিভিশন অভিনেত্রী অ্যাবিগেইল পান্ডে এবং সানাম জোহরকেও এনসিবি তলব করা হয়েছে। আসলে, এই দুটি নামই সুশান্ত সিং রাজপুত মামলায় ড্রাগ অ্যাঙ্গেলে উঠে এসেছে যার পরে এনসিবি এই পদক্ষেপ নেয়।

পাশাপাশি জয়া সাহা, যিনি সুশান্ত সিং রাজপুতের ট্যালেন্ট ম্যানেজার ছিলেন তিনি স্বীকার করেছেন যে, তিনি শ্রদ্ধা কাপুর, রিয়া চক্রবর্তী এবং এসএসআরের জন্য সিবিডি অয়েল ড্রাগের ব্যবস্থা করেছিলেন। একটি সর্বভারতীয় মিডিয়ার খবরে জয়া সাহা জানিয়েছেন যে, তিনি অনুরাগ কাশ্যপের প্রাক্তন বিজনেস পার্টনার মধু মন্টেনার জন্যও সিবিডি তেলের ব্যবস্থা করেছিলেন।

তাৎপর্যপূর্ণভাবে, ১৪ জুন সুশান্ত সিং রাজপুত মারা যান। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো এক্ষেত্রে ড্রাগস অ্যাঙ্গেলকে নিয়ে প্রশ্ন করছে। মঙ্গলবার সুশান্ত সিং রাজপুতের ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহাকে আবারও জিজ্ঞাসাবাদের জন্য এনসিবির অফিসে ডাকা হয়েছিল। এর আগে সোমবার প্রায় পাঁচ ঘন্টা তাকে এনসিবি জিজ্ঞাসাবাদ করেছিল। জয়া সাহা সুশান্তের সাথে শেষ ফোন কলের বিষয়ে এনসিবিকে জানিয়েছিলেন। তিনি আরও জানিয়েছেন যে, মার্চ মাসে যখন তিনি দেখা করেছিলেন তখন প্রয়াত অভিনেতার শারীরিক অবস্থা ভালো ছিল না।