এনসিবি বাজেয়াপ্ত করল দীপিকার ফোন, ৩-৪ রাউন্ডে প্রশ্ন অভিনেত্রীকে

0

মুম্বই : সুশান্ত সিং রাজপুত মামলায় অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আজ সকালে দীপিকাকে এনসিবি অফিসে ডাকা হয়। তাঁর ম্যানেজার করিশ্মা প্রকাশের সাথে তাঁর ড্রাগ চ্যাট পাওয়া যায়, তারপরেই তাঁকে সমন পাঠানো হয়। বলা হচ্ছে, কেপিএস মলহোত্রা ও তাঁর দলের কর্মকর্তাগণ ছাড়াও এনসিবির এক মহিলা কর্মকর্তা দীপিকার জিজ্ঞাসাবাদ কক্ষে উপস্থিত আছেন। দীপিকা পাড়ুকোনের মোবাইল ফোনটি আলাদা রেখে দিয়েছে এনসিবি। করিশ্মা, জয়া ও দীপিকার ড্রাগস চ্যাট নিয়ে সরাসরি প্রশ্ন উঠছে।

দীপিকা পাড়ুকোনের আসার কিছু পরে তাঁর ম্যানেজার করিশ্মা প্রকাশও এনসিবি অফিসে পৌঁছে গেছেন। শুক্রবার এনসিবি করিশ্মাকে জিজ্ঞাসাবাদ করেছিল। এখন আবার তাঁকে দীপিকার সামনে বসিয়ে প্রশ্ন করা হতে পারে।

অভিনেত্রী সারা আলি খানকেও এই তদন্তে উপস্থিত থাকতে হয়েছিল। তবে তিনি এনসিবি অফিসে পৌঁছানোর জন্য কিছুটা অতিরিক্ত সময় চেয়ে নিয়েছেন। সারা আলি খান জিজ্ঞাসাবাদের জন্য বেলা সাড়ে ১২ টায় এনসিবি অফিসে পৌঁছান। সূত্রের খবর, সারা আলি খান এবং শ্রদ্ধা কাপুর দু’জনই এনসিবির জিজ্ঞাসাবাদের আগে তাঁদের আইনী দলের পরামর্শ চাইছেন, যার জন্য দু’জনই এনসিবির কাছে সময় চেয়ে নেন। এনসিবি দু’জনকেই অনুমতি দিয়েছে। সারা সহ তাঁর মা অমৃতা সিং ভিডিও কনফারেন্সের মাধ্যমে আইনী দলের পরামর্শ নিচ্ছেন। এখন দেখতে হবে এনসিবির সামনে এই দু’জন কী বলেন।

আরও বলা হচ্ছে, এনসিবি দীপিকা পাড়ুকোনকে তিন থেকে চার রাউন্ডে জিজ্ঞাসাবাদ করতে পারে। প্রথম দফায় জয়া সাহা ও করিশ্মা প্রকাশের বক্তব্য সম্পর্কিত প্রশ্নোত্তর থাকতে পারে, দ্বিতীয় দফায় হোয়াটসঅ্যাপ গ্রুপের স্ক্রিনশট, চ্যাট এবং তাঁর ফোন সম্পর্কে প্রশ্ন থাকতে পারে। তৃতীয় রাউন্ডে দীপিকাকে তদন্তের বিষয়ে জিজ্ঞাসা করা হতে পারে এবং চতুর্থ রাউন্ডে মুখোমুখি হতে পারেন দীপিকা ও করিশ্মা। দু’জনে একসাথে বসে একে অপরের মুখোমুখি হতে পারেন বলে জানা যাচ্ছে।