ভারতে প্রথম লেসবিয়ান ক্রাইম অ্যাকশন ড্রামাকে দর্শকদের কাছে আনছেন রাম গোপাল ভার্মা

0

কলকাতা: চলচ্চিত্র জগতে রাম গোপাল ভার্মা ওরফে আরজিভি জনপ্রিয় তাঁর উত্তেজনাপূর্ণ এবং বিতর্কিত সিনেমা করার জন্য। ঠিক এই রকমই আর একটি সম্পূর্ণ ভিন্ন স্বাদের সিনেমা নিয়ে দর্শকদের কাছে তিনি হাজির হতে চলেছেন। পাওয়ার স্টারের পরে, এখন আরজিভি একটি আসন্ন চলচ্চিত্র ‘ডেঞ্জারাস’।

এই ছবিতে সমকামী দুই নারীর জীবনকে ফুটিয়ে তোলা হবে বলে জানা গিয়েছে। রাম গোপাল ভার্মা তাঁর টুইটারে ভারতের প্রথম লেসবিয়ান ক্রাইম অ্যাকশন ড্রামা ‘ডেঞ্জারাস’ প্রথম পোস্টের পোস্টার এবং স্টিল ছবি প্রকাশ করেছে।

 

পাওয়ার স্টারের পরে ‘ডেঞ্জারাস’ জন্য একটি আকর্ষণীয় জেনার বেছে নিয়েছে যাতে তিনি দুটি মেয়ের মধ্যে প্রেম এবং জীবন দেখিয়েছেন।

‘ডেঞ্জারাস’ ছবিটি হল একটি ক্রাইম ড্রামা যা মূল চরিত্রে নায়না গাঙ্গুলি এবং অপ্সরা রানি রয়েছেন। দুই যুবতী মেয়েকে একে অপরের জন্য হত্যা করতে এবং মারা যেতে রাজি হিসাবে দেখা যাবে। বিপজ্জনক হবে ভারতের প্রথম লেসবিয়ান ক্রাইম অ্যাকশন মুভি।

রাম গোপাল ভার্মা ট্যুইটে লিখেছেন, “মাননীয় সুপ্রিম কোর্ট ৩৭৭ ধারা বাতিল করার পরে এলজিবিটি-র কলঙ্ককে সাংস্কৃতিকভাবে উন্নত করতে ভারতের মধ্যে প্রথম ছবি হবে ডেঞ্জারাস। ভারতীয় সিনেমায় নতুন যুগের পথিকৃত অভিনেত্রী অপ্সরা রানী এবং নায়না গাঙ্গুলি উভয়ের জন্য আমার আন্তরিক অভিনন্দন। ডেঞ্জারাস ছবিতে আমার উদ্দেশ্য পোস্টারদের পরামর্শ মতো একটি পুরুষ এবং একজন মহিলার মধ্যে যতটা শ্রদ্ধা ও মর্যাদার সাথে দুটি মহিলার মধ্যে একটি প্রেমের গল্প চিত্রিত করা। ঘটনাচক্রে তারা অত্যন্ত প্রতিভাবান দ্বারা ডিজাইন করা হয়েছে। “

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here