মৃত অভিনেতা সৌমিত্রের স্মৃতিচারণায় অমিতাভ, ট্যুইটে শ্রদ্ধার্ঘ্য

0

কলকাতা: ১৫ নভেম্বর রবিবার যেন একটা যুগের অবসান হল বাংলার সিনেমা জগতে। ওইদিন বেলা ১২টা বেজে ১৫ মিনিট নাগাদ প্রয়াত হন তারকা অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। বর্ষীয়ান এই অভিনেতার মৃত্যুতে রবিবার শোক প্রকাশ করেছেন বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন। শোক প্রকাশ করার সাথে সাথে সৌমিত্রের সঙ্গে কাটানো মূহুর্তের স্মৃতিচারণও করেছেন তিনি।

জানা গিয়েছে, সৌমিত্র চট্টোপাধ্যায় হাসপাতালে চিকিৎসাধীন থাকাকালীন খোঁজ নিতেন অমিতাভ। শোক প্রকাশ করে অমিতাভ লিখেছেন, “সৌমিত্র চ্যাটার্জী একজন কিংবদন্তি। চলচ্চিত্র জগতের অন্যতম শক্তিশালী স্তম্ভ, যার পতন হল। প্রচুর মেধাবী একজন মানুষ ছিলেন। শেষবার সঙ্গে দেখা হয়েছিল কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে। ওঁনার আত্মার শান্তি কামনা করি।”

মুম্বই থেকে বেলেভিউ হাসপাতালে ফোন করে খবর নিতেন অমিতাভ। গত ৪০ দিন ধরে যুদ্ধ করে আর ঘরে ফিরতে পারলেন না সৌমিত্র চট্টোপাধ্যায়। অভিনেতা কয়েকদিন অসুস্থ থাকার পর তার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। করোনায় আক্রান্ত হওয়ার পরেই তাঁকে কলকাতার বেলভিউ নার্সিংহোমে ভর্তি ছিলেন তিনি। প্রবীণ অভিনেতাকে আইটিইউ-তে স্থানান্তরিত করা হয়েছিল। শেষমেশ জীবন যুদ্ধে হেরে গেলেন ‘অপু’। রবিবার কেওড়াতলা মহাশ্মশানে সৌমিত্রের শেষকৃর্ত্য সম্পন্ন হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here