মাদক মামলায় এনসিবির জালে দিয়া মির্জার প্রাক্তন ম্যানেজার সহ তিনজন

0

নয়াদিল্লি: এবার সেলিব্রিটি দিয়া মির্জার প্রাক্তন ম্যানেজার রহিলা ফার্নিচারওয়ালা সহ তিন জনকে মাদক যোগের কারণে গ্রেফতার করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। তাদের মধ্যে দু’জন ভারতীয় এবং বাকি দুজন ব্রিটিশ। অপর ভারতীয় রহিলার বোন শায়েস্তা। তাদের থেকে উদ্ধার হয়েছে প্রচুর পরিমাণ গাঁজা। সব মিলিয়ে প্রায় ২০০ কেজি। তদন্ত চালিয়ে এনসিবি আধিকারিকরা মুম্বইয়ের পশ্চিম বান্দ্রায় বেশ কিছু ক্যুরিয়ার বাজেয়াপ্ত করলে সেখান থেকে উদ্ধার হয় প্রচুর পরিমাণ গাঁজা।

এরপর একটি বহুতল আবাসনেও তল্লাশি চালালে সেখান থেকেও গাঁজা উদ্ধার হয়। সব মিলিয়ে প্রায় ২০০ কেজি। ওই আবাসন থেকে করণ সাজনানি নামে বিদেশি নাগরিককে গ্রেফতার করা হয়। তদন্ত করে দেখা যায় দিয়া মির্জার প্রাক্তন ম্যানেজার রহিলা ফার্নিচারওয়ালার সঙ্গে যোগাযোগ রয়েছে তার। এছাড়া রহিলার বোনের সঙ্গেও ওই ব্যক্তির যোগাযোগ রয়েছে। তদন্তে জানা গিয়েছে, বেশ প্রভাবশালীদের কাছে গাঁজা পৌঁছে দেওয়ার কাজ করত ওই বিদেশি নাগরিক।

দিয়ার প্রাক্তন ম্যানেজার এবং তার বোন সেই কাজে পূর্ণ সহযোগিতা করত। দিত টাকার জোগানও। উল্লেখ্য বছর ফুরলেও বলিউডের উপর থেকে মাদকযোগের ছায়া কাটেনি। সুশান্তের রহস্যমৃত্যুর তদন্তে নেমে একাধিক অভিনেতা অভিনেত্রীর বিরুদ্ধে এই অপরাধের সঙ্গে জড়িত থাকার খোঁজ মে‌লে। এমনকি একাধিক বলিউড অভিনেতা অভিনেত্রীর মাদক যোগ ইতিমধ্যেই সামনে এসেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here