আজই বিজেপিতে যোগ দিতে পারেন অভিনেতা যশ, প্রশ্ন উঠতে শুরু করেছে তৃণমূল সাংসদ নুসরতের ভবিষ্যৎ নিয়ে

0

কলকাতা: রাজ্যে বিধানসভা নির্বাচন যত এগিয়ে আসছে ততই বাংলার রাজনীতির পারদ চড়ছে পরতে পরতে। আসন্ন নির্বাচনে কোন দলের রণতরীর পালে হাওয়া লাগবে সেটাই এখন বোঝা কঠিন হয়ে উঠেছে রাজ্যবাসীর কাছে। গত কয়েকদিন ধরেই অভিনয় জগতের বেশ কিছু নামী ব্যক্তি যোগ দিয়েছেন তৃণমূলে। এবার শাসক দলকে টেক্কা দিতে বিজেপিও সেই পথ অবলম্বন করেছে। সূত্রের খবর আজই বিজেপিতে যোগ দিচ্ছেন বর্তমানে টলিউডের প্রথম সারির অভিনেতা যশ দাশগুপ্ত।

অভিনেতা যশ দাশগুপ্ত এখন বেশ জনপ্রিয় টলিউডে। কয়েদিন আগেই টলিউডের অভিনেতা রুদ্রনীল ঘোষ যোগ দিয়েছেন বিজেপিতে। তারপর থেকে অভিনেতাদের দলে যোগদান করাতে চাইছে বিজেপি। আজই বিজেপিতে যোগ দেবেন যশ এমনটাই সূত্রের খবর। তিনি একা নয় বরং তাঁর সঙ্গে টালিগঞ্জের বেশ কয়েকজন অভিনেতাও বিজেপিতে যোগ দিতে চলেছেন বলেই খবর রয়েছে। জানা গিয়েছে যশ বিজেপিতে যোগদান করবেন কৈলাশ বিজয়বর্গীয় ও মুকুল রায়ের হাত থেকে বিজেপির পতাকা নিয়ে। বলা বাহুল্য যে কয়েকদিন ধরেই তৃণমূল সাংসদ তথা নুসরত জাহান ও তার স্বামী নিছিলের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন সামনে এসেছে। টলিপাড়ায় গুঞ্জন স্বামী নিখিলকে ছেড়ে যশের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী। এমনকি তাঁরা দুজনের সম্পর্ক খুবই ভালো তাই স্বাভাবিক ভাবেই তৃণমূল সাংসদ নুসরত জাহানের অবস্থান নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

যদিও এই বিষয়ে বিজেপির পক্ষ থেকে স্পষ্ট করে কিছু জানানো হয়নি। বঙ্তগে যেভাবে দল্ববদল ও যোগদানের হিড়িক পড়েছে তাতে এই ঘটনা সত্যি না হওয়ার কিছুই নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here