আবারও করোনার হানা টলিপাড়ায়, আক্রান্ত অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত

0

কলকাতা: অতিমারি করোনা ভাইরাসের দ্রাপট থেকে এখনও রেহাই মিলছে না। এবার আবারও করোনার হানা টলিপাড়ায়। এবার আক্রান্ত অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।তবে তিনি উপসর্গহীন এবং তার অবস্থা স্থিতশীল। একথা ঋতুপর্ণা নিজেই জানিয়েছেন সোশ্যাল মিডিয়াতে। সোমবার রাতে অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টে একটি পোস্ট করে সকলের উদ্দেশ্যে জানান যে তিনি কোভিডে আক্রান্ত হয়েছেন।

তিনি লেখেন, “আমি কোভিড-১৯ পজিটিভ। কিন্তু আপনাদের সকলকে জানাতে চাই যে আমি সুস্থ আছি। আমার কোনও উপসর্গ নেই এবং ডাক্তারের পরামর্শ মতো সকল প্রয়োজনীয় সতর্কতা অনুসরণ করছি। আমি বর্তমানে সিঙ্গাপুরে, রিকভারি সেন্টারে সেল্ফ কোয়ারেন্টিনে আছি। আপনাদের সবাইকে শান্ত ও নিরাপদ থাকার জন্য অনুরোধ করছি। আমার পরিবার এবং কর্মচারীরা সকলেই সুস্থ আছেন। আপনাদের উদ্বেগ এবং শুভ কামনার জন্য সকলকে ধন্যবাদ।”

প্রায় এক বছর পরে সিঙ্গাপুরে থাকার পরে এবছরের শুরুতেই ঋতুপর্ণা দেশে ফিরেছিলেন। তিনি এসেছিলেন দু’মাসের জন্য। তাই অভিনেত্রীর টাইট শিডিউল ছিল । কলকাতায় পা রেখেই তিনি নতুন ছবির শুটিংয়ের কাজে ব্যস্ত হয়ে যান। অভিনেতা চন্দন রায় সান্যালের সঙ্গে জুটি বেঁধে শুরু করেন হিন্দি ছবি ‘সল্ট’-র কাজ। ছবির শুটিং হয়েছে কলকাতা ও দার্জিলিং এ।

সিনেমার শুটিং ছাড়াও একাধিক অনুষ্ঠানে যোগদান করেছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। হাজির ছিলেন কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবেও। তবে দেশে থাকাকালীনও যথেষ্ট সাবধানতা অবলম্বন করেছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। এখন জানা যাচ্ছে সুস্থ হওয়ার পরে সিঙ্গাপুর থেকেই নানা কাজে যোগ দেবেন তিনি। তাই এখন শুধু অপেক্ষা তাঁর সুস্থ হওয়ার ।