সায়নী, রাজ, যশ, পায়েল কেমন হচ্ছে তারকাদের প্রচার? ভোট প্রচারে মানুষের দুয়ারে তারকারা 

0

কলকাতা: আসন্ন নির্বাচনে এবার একঝাঁক তারকা প্রার্থীর মুখ এবার বাংলায়। তাঁরাও জোর কদমে নেমে পড়েছেন ভোট প্রচারে। মাথার উপরে চড়া চৈত্রের রোদ নিয়ে বেলা বাড়ার সঙ্গে রাস্তায় বেরিয়ে প্রচার সবেতেই নিজেদের প্রস্তুত করে নিয়েছেন তারকা প্রার্থীরা। খামতি রাখছেন না তাঁরা ভোট প্রচারে। কয়েকদিন আগেই চণ্ডীতলার মনোনীত বিজেপি প্রার্থী যশ দাশগুপ্ত বাড়ির ছেলের মতন হয়ে প্রচারে নেমে পড়েছেন তিনি। এছাড়া যশ মা-কাকিমাদের হাতে দেওয়া মিষ্টিও খাচ্ছেন আবার ছোটদের আবদারে সেলফিও তুলছেন এই তারকা প্রার্থী।

অপর দিকে আবার তৃণমূল প্রার্থী সায়ন্তিকা বন্দোপাধ্যায় টোটোতে চড়ে বাঁকুড়ার রাস্তায় প্রচারে নেমেছেন এই করছেন তৃণমূল প্রার্থী। তিনি স্লোগান দিচ্ছেন “বাংলা নিজের মেয়েকে চায়”। অন্যদিকে তারকা তথা বীরভূমের তৃণমূল নেত্রী শতাব্দী রায় বাঁকুড়ার সোনামুখীতে তৃণমূল প্রার্থী শ্যামল সাঁতরার সমর্থনে রোড শোয়ে যোগ দিলেন। ‘খেলা হবে’ গান বাজল সেই প্রচার পর্বে। এদিকে প্রার্থী হিসেবে নাম প্রকাশ হওয়ার পর থেকেই আসানসোল দক্ষিণের রাস্তায় রাস্তায় দেখা যাচ্ছে তৃণমূল প্রার্থী সায়নী ঘোষকে। আজ বুধবারও তার অন্যথা হল না। মানুষের দুয়ারে দুয়ারে প্রচারের মাধ্যমেই ভোট চাইছেন এই নায়িকা। বেহালা পূর্ব আগাগোড়াই শোভন চট্টোপাধ্যায়ের গড় হিসেবে পরিচিত। সেখানে এবার বিজেপি প্রার্থী হয়েছেন পায়েল সরকার।

শোভন বাবু সেই গোঁসাতেই বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে সঙ্গে নিয়েই ইতিমধ্যে বিজেপি ত্যাগ করেছেন। তবে শোভন-বৈশাখীর দেওয়া ইস্তফাপত্র আদপে গ্রহণ করা হবে কিনা, সে নিয়ে এখনও দ্বন্ধে বিজেপি। এমন পরিস্থিতিতেই ইতিমধ্যে বেহালা পূর্বে প্রচার শুরু করেছেন অভিনেত্রী তথা বিজেপি প্রার্থী পায়েল। শ্যামপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী তনুশ্রী চক্রবর্তী বিজেপি কর্মীদের সাথে আলাপচারিতার ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।অন্যদিকে বারাকপুরে ২ ও ৩ নং ওয়ার্ডের প্রচারের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তী। সব নিয়ে বেশ জোরকদমে চলেছে দুই শিবিরের তারকা প্রার্থীদের আসন্ন নির্বাচনের প্রচার।