তবে কি এবার রাজনীতিতে শুভশ্রী! কি বললেন রাজ দেখে নিন

0

কলকাতা: ২১ শের নির্বাচনের আবহে দেখা যাচ্ছে অসংখ্য তারকারা নাম লেখাচ্ছেন রাজনীতিতে। মানুষের জন্য কাজ করতে চান এই অঙ্গীকারবদ্ধ হয়েই টলিপাড়ার নায়ক-নায়িকা থেকে শুরু করে পরিচালক, গায়িকা সবাই যোগ দিচ্ছেন রাজনীতিতে। তবে কি এই তালিকাতেই এবার নাম লেখাতে চলেছেন বাংলা ছবির জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও? এই প্রশ্নটা ওঠা খুব অস্বাভাবিক নয়। কারণ ইতিমধ্যেই তাঁর স্বামী পরিচালক রাজ চক্রবর্তী হাতে তুলে নিয়েছেন শাসকদলের পতাকা। তৃণমূল মনোনীত প্রার্থী হওয়ার পর রাজকে সংবাদ মাধ্যমের পক্ষে প্রশ্ন শুনতে হয়, এবার কি তবে শুভশ্রী রাজনীতিতে পা রাখতে চলেছেন ? গোপনীয়তা দূরে রেখে সোজা উত্তর দিলেন রাজ চক্রবর্তী।

ইতিমধ্যেই বঙ্গবাসী দেখেছেন তারকাদের হুহু করে রাজনীতিতে যোগদান।এছাড়াও দেখা গেছে একই পরিবারের দুই ব্যক্তি পৃথক দলে যোগদান। সেই সূত্রেই শুভশ্রী প্রসঙ্গে রাজ স্পষ্ট জানালেন রাজনীতির বিষয় নিয়ে শুভশ্রী খুব একটা মাথা ঘামান না এবং রাজনীতিতে আসতেও চান না তিনি, তবে মমতা বন্দ্যোপাধ্যায়কে খুব ভালোবাসেন অভিনেত্রী শুভশ্রী। বাংলার উন্নয়ন কে করেছেন তা জানেন শুভশ্রী।

তাই সিপিএম বা বিজেপিতে কখনোই দেখা যাবে না শুভশ্রীকে। অর্থাৎ রাজের কোথায় এ বার্তা স্পষ্ট যে ভবিষ্যতে যদি শুভশ্রী রাজনীতিতে আসেন তাহলে তাঁকে দেখা যাবে ঘাসফুল শিবিরেই। বর্তমানে রাজ অত্যন্ত উৎসুক ব্যারাকপুরে হেভি ওয়েট নেতা বিজেপির অর্জুন সিংহের বিরুদ্ধে কঠিন লড়াই লড়তে। ব্যারাকপুরে তৃণমূলকে জিতিয়ে ২রা মে দিদি কে উপহার দিতে চান তিনি। তাঁর জন্য সকল পরিস্থিতির সম্মুখীন হতে প্রস্তুত তেমনটাই জানালেন ব্যারাকপুরের তৃণমূল প্রার্থী তথা পরিচালক রাজ চক্রবর্তী।