“সবাই দেশের কাজে ব্যস্ত আমরা সিনেমাটাই মন দিয়ে করি”, বলছেন অন্যন্যা-স্বস্তিকা

0

কলকাতা: আসন্ন নির্বাচনের আগে এবারের রাজনীতি চমক হলো এক ঝাঁক টলিপাড়ার অভিনেতা অভিনেত্রীর রাজনীতিতে যোগদান।তাদের মধ্যে অনেকেই এবার নির্বাচনের প্রার্থী হিসাবে মনোনীত হয়েছেন। ফলে এবার এই রুপোলি পর্দার তারকারা পথে নেমেছেন মানুষের কাজের জন্য। এবার টলিপাড়ার এই তারকাদের রাজনীতিতে যোগদান এর বিষয় প্রশ্নও করা হয় আরও দুই টলিপাড়ার অভিনেত্রী অনন্যা ,স্বস্তিকাকে।

অনন্যা বললেন, ‘স্বস্তিকা আমায় একটা ভারি ভালো কথা শিখিয়ে দিয়েছে। তুমি বলবে না আমি?’ স্বস্তিকা অনন্যার হাত ধরে বললেন, ‘তুমিই বলো, আমি বললে বেশি কেস খাব।‘ কাজেই অনন্যাই দিলেন উত্তরটা, ‘রাজনীতিতে যোগদান বাধ্যতামূলক অবশ্যই নয়। আমরাই তো করিনি। যারা রাজনীতিতে যাচ্ছে যাক, আমরা সিনেমাটাই করি।‘ অনন্যার কথার রেশ ধরেই স্বস্তিকা বললেন, ‘ আমি ভীষণ নিজেকে নিয়ে ব্যস্ত থাকতে ভালোবাসি। আর সবার জন্য কাজ করার এত লোক.. ভিড়…। আমি এমনিতেই অনেকের জন্য অনেক কিছু করি। আমার বাবা ছোটবেলা থেকে বলেছিলেন, বাঁ হাত করলে যেন ডান হাত না জানতে পারে।”

আরও বলেন, “যাঁরা এত দেশের দশের কাজ করছে তাঁদের জন্য আমাদের শুভেচ্ছা, আমরা যারা তিন-চারজন পড়ে থাকব, তারা বরং বেশি বেশি করে সিনেমাটাই করব। ওটা করতেই আমরা বেশি ভালোবাসি।” ফের একযোগে হেসে ফেললেন দুই নায়িকা। কার্যত বোঝাই যাচ্ছে এই যে এত হিড়িক তারকাদের রাজনীতিতে যোগদানের তা যে বেশ ব্যাঙ্গের চোখেই দেখছেন যারা এখনো যোগদান করেন নি রাজনীতিতে তা স্পষ্টই বোঝা যাচ্ছে এই দুই অভিনেত্রীর কোথায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here