বিজেপি প্রার্থী শ্রাবন্তীর পোস্ট ‘মোদীর দুর্নীতি মুক্ত বাংলা’তে মিমি কৌশানির লাইককে ঘিরে জল্পনা 

0

কলকাতা: ২১ শের নির্বাচনের আগে সব থেকে চমকপ্রদ ঘটনা টলিপাড়ার একরাশ তারকাদের রাজনীতিতে যোগদান। কেউ যোগ দিলেন ঘাসফুলে আবার কেউ গেরুয়া শিবিরে। রাজনৈতিক মতাদর্শ যতই আলাদা হোক কাজের জায়গায় তারা সবাই বন্ধু। তেমনি প্রমাণ পাওয়া গেলো। সেই সঙ্গে তৈরি হয়েছে বিতর্কও

এবার বিজেপি প্রার্থী শ্রাবন্তীর মোদীর নেতৃত্বে দূর্নীতি মুক্ত সোনার বাংলা গড়ার ডাক এই পোস্ট সোশ্যাল মিডিয়াতে লাইক করলেন তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী ও তৃণমূল প্রার্থী কৌশানি মুখোপাধ্যায়। আর তাদের এই লাইক কে ঘিরেই শুরু আলোচনা। গতকাল অর্থাৎ মঙ্গলবার আলিপুরে জেলা শাসকের অফিসে গিয়ে মনোনয়ন জমা দেন বেহালা পশ্চিম কেন্দ্রের প্রার্থী নেত্রী তথা অভিনেত্রী শ্রাবন্তী। সেই ছবি তিনি পোস্ট করেন তাঁর সোশ্যাল মিডিয়া সাইটে। শ্রাবন্তী লেখেন “মাননীয় প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীজির নেতৃত্বে পশ্চিমবঙ্গকে দুর্নীতি তোলাবাজি মুক্ত করে, বেহালা পশ্চিমে শুধু ক্লাবে ক্লাবে ফূর্তি করার দান খয়রাতি নয়, সামাজিক উন্নয়নের সাথে সোনার বাংলার সংকল্প নিয়ে বেহালা পশ্চিমে সুখে দুঃখে সব সময় পাশে দাঁড়ানোর শপথ নিয়ে আজ মনোনয়ন পত্র জমা দিলাম।”

এছাড়াও তিনি হ্যাশট্যাগে লিখেছেন #Vote4BJP #EbarBehalayBJP, #Vote4SonarBangla, #ModirSatheBangla। শ্রাবন্তীর এই পোস্টে অন্য সকলের মত লাইক করেছেন তৃণমূল সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী এবং কৃষ্ণনগর উত্তরের তৃনমূল প্রার্থী কৌশানি মুখোপাধ্যায়ও। রাজনৈতিক মহলে জোড়ালো আলোচনা শুরু হয়েছে। মিমি কৌশানীর বিরোধী দল নেত্রী শ্রাবন্তীর এই পোস্টে লাইক কে ঘিরে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here