শারীরিক দুর্বলতাকে উপেক্ষা করেই চণ্ডীপুরে মানুষের দুয়ারে দুয়ারে যাচ্ছেন সোহম

0

চণ্ডীপুর: নির্বাচন একেবারেই দোরগোড়ায় আর তার আগে এখনও জোরকদমে চলছে প্রার্থীদের প্রচার।চণ্ডীপুরের তৃণমূল প্রার্থী সোহম চক্রবর্তী কিছুদিন আগেই করোনা কে হারিয়েছেন ।এর পরপ্রার্থী মনোনীত হওয়ার পরে আবারও জ্বরে আক্রান্ত হন সোহম।এবার তার করোনা রিপোর্ট নেগেটিভ।

বিধানসভা নির্বাচন নতুন নয় সোহমের কাছে। বিগত নির্বাচনে সে বড়োজোড়ার প্রার্থী ছিলেন সেবার তিনি জয়ী হন নি।তবে এবার প্রথম থেকেই তাঁর আশ্বাস তিনি জয়ী হবেন আর তার জন্যই চলছে তার প্রচার জোরকদমে।
তৃনমূলের যুব সভাপতিকে জ্বর পারেনি কাবু করতে। সকাল থেকে রাত পর্যন্ত পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুরের গ্রামীণ এলাকা সম্পূর্ণ ঘুরে ফেলছেন টলিউডের এই অভিনেতা। চণ্ডীপুরে ভোট আগামী ১লা এপ্রিল। আর তার আগেই সোহম সদলবলে ময়দানে হাজির। চণ্ডীপুর বাজার এলাকাতে বাড়ি ভাড়া নিয়ে থাকছিলেন। প্রতিদিন সকাল আটটা থেকে রাত দশটা পর্যন্ত চৈত্রের চড়া রোদ উপেক্ষা করে দাপিয়ে চলছিল সোহমের ভোট প্রচার। এর পরেই হয় ছন্দপতন। জ্বরে আক্রান্ত হয়ে পড়েন অভিনেতা। তবে আবারও তিনি শুরু করছেন মিটিং মিছিল, পাড়ার বৈঠক তবে চিকিৎসকদের অনুমতি নিয়ে। আবারও চলছে চড়া রোদ এড়িয়ে নির্বাচনী প্রচার। এর সাথেই চলছে প্রত্যন্ত পাড়ায় পাড়ায় পথসভা। তারকা প্রার্থীকে স্বাগত জানানো হচ্ছে পুষ্পবৃষ্টি ফুলের মালায় দিয়ে।

সোহমের বক্তব্য ‘ আমরাই জিতবো’ পায়ে হেঁটে ,বাইকে অথবা রিক্সায় সোহম পৌঁছে যাচ্ছেন মানুষের দুয়ারে ভোট প্রচারে।সাথে মানুষের আবদারও মেটাচ্ছেন সেলফি তোলার। সম্প্রতি চণ্ডীপুরের প্রার্থীর সমর্থনে বিরাট জনসভা অনুষ্ঠিত হয় ।সেখানে বক্তব্য রাখেন যুব তৃনমূলের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দোপাধ্যায়। এই বিধানসভার তিনটি এলাকা ভগবানপুর, ডেরেদিঘি ও বিএড কলেজের মাঠে সোহমের সমর্থনে তিনটি সভা করেন অভিষেক। প্রচার পর্ব সারতে চণ্ডী পুরের পথে নেমে সোহমের মুখে একটাই স্লোগান শোনা যাচ্ছে ‘ বাংলা নিজের মেয়েকেই চায় ‘ চণ্ডী পুরের এক মন্দিরে পুজোও দেন সোহম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here