মধ্যরাতে অজয় দেবগনকে মারধর! ভাইরাল ভিডিও এর সত্যতা নিয়ে চুপ কাজল, ধরলেন না ফোন

0

নয়াদিল্লি: জাতীয় রাজধানী দিল্লিতে মধ্যরাতে দুই গোষ্ঠীর মধ্যে লড়াইয়ের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। দাবি করা হচ্ছে যে ভিডিওতে যে ব্যক্তিকে মারধর করা হচ্ছে তিনি অন্য কেউ নন বলিউড সুপারস্টার অজয় দেবগন। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা বলছেন যে এই ঘটনাটি যখন ঘটেছিল সেই সময় অজয় দেবগন নেশাগ্রস্ত ছিলেন। তারা গাড়ি পার্কিংয়ের জন্য লড়াই করছিল, এরপরে লোকেরা একে অপরের একসাথে লড়াই শুরু করে।

তবে ভিডিওটি তেমন স্পষ্ট নয় এবং এর মধ্যে কারও মুখ ঠিক করে দেখা যাচ্ছে না, তবে অনুরূপ ব্যক্তিত্বের কারণে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা ভিডিওতে অভিনেতাকে মারধর করার দাবি করছেন। একজন ব্যবহারকারী এই পুরো ঘটনার একটি ভিডিও শেয়ার করেছেন, যাতে সাদা শার্ট পরা একজনকে মারধর করতে দেখা যাচ্ছে। ভিডিও পোস্ট করার সময় এই ব্যক্তি লিখেছেন- “ইনি অজয় দেবগন কিনা তা আমি জানি না। কিন্তু কৃষক আন্দোলন নিয়ে লোকেরা ক্ষোভ ছড়িয়েছে বলে মনে হচ্ছে।”

তবে এই ভিডিওটির তদন্তে দেখা গিয়েছে যে এই ভিডিওটি রাজধানী দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরের নিকটবর্তী অ্যারোসিটির যেখানে পার্কিং নিয়ে গতরাতে দুই দলের মধ্যে লড়াই শুরু হয়েছিল। সেই স্থানে লড়াই এত বেশি বেড়ে যায় যে বহু লোক এতে যোগদান করে এবং একে অপরকে ধরে মারধর শুরু করে। এই লড়াইয়ের ভিডিওতে দেখা ব্যক্তিটিকে নেশাগ্রস্ত বলেই মনে করা হচ্ছে। ঘটনার পরে পুলিশ মূ্ল অভিযুক্তকে গ্রেফতার করেছে। যদিও এই বিষয়ে দেবগন পরিবারের তরফ থেকে কিছু জানা যায়নি। স্ত্রী কাজলকে ফোন করা হলে তিনি ধরেননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here