শুভেন্দুকে ‘কুলাঙ্গার সন্তান’ বলে তোপ সোহমের 

0

কলকাতা: মমতা বন্দ্যোপাধ্যায়ের অত্যন্ত স্নেহের পাত্র ছিলেন শুভেন্দু অধিকারী আর তার এই ভাবে দল ত্যাগ করা।এই ঘটনা কে ঘিরে তৃণমূল সুপ্রিমো তথা তৃনমূলের সর্ব স্তরের নেতৃত্বদের কাছেই অত্যন্ত নিন্দার পাত্র এখন সদ্য বিজেপিতে যোগদাতা শুভেন্দু অধিকারী। সংবাদ মাধ্যমের কাছে সাক্ষাৎকারে সেই তোপ প্রকাশ করলেন পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুরের তৃনমূলের তারকা প্রার্থী সোহম চক্রবর্তী।

মুখ্যমন্ত্রীর নন্দীগ্রামে আহত হওয়ার প্রসঙ্গে সোহম কে তার মতামত জিজ্ঞেস করা হলে তিনি বলেন ‘ এটাই বিজেপি সংস্কৃতি। তারা ভেবেছিলেন মুখ্যমন্ত্রীকে আহত করে ঘরে রেখে দিলে বোধয় কাজটা সহজ হবে।কিন্তু তারা ভুলে যাচ্ছেন এটা বাংলা আর বাংলার মানুষ প্রতিরোধ গড়ে তুলবে।এর পরেই তিনি আসন্ন নির্বাচনে বিজেপি প্রার্থী তৃণমূল ত্যাগী শুভেন্দু অধকারী প্রসঙ্গে বলেন “বাংলার মানুষ তাঁকে বলে দিয়েছেন তিনি কুলাঙ্গার সন্তান।”

এদিন তিনি স্পষ্ট তাঁর বক্তব্যে শুভেন্দু সম্পর্কে তাঁর তোপ প্রকাশ করেন। তিনি আরও বলেন তিনি দিদির দূত হিসাবে মানুষের কাছে পৌঁছে যেতে চান।তারকা প্রার্থী নয় ঘরের ছেলে হিসাবে নিজেকে পরিচিত করতে চাইছেন সোহম। জয় পেল সবার প্রথম তিনি মানুষের কাজে প্রাধান্য দিয়ে চান এমনটাই তিনি জানিয়েছেন। পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুরের মানুষ কতটা সোহম কে আপন করে নিতে পেরেছেন তা দেখা যাবে ২ মে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here