রনবীরের পর এবার করোনায় আক্রান্ত আলিয়া, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দুঃসংবাদ জানালেন নিজেই

0

মুম্বাইঃ মারণ ভাইরাস করোনার প্রকোপে আক্রান্ত হচ্ছেন একের পর এক বিটাউনের রথী-মহারথীরা। কিছুদিন আগেই ভাইরাসের কবলে পড়েছিল রনবীর কাপুর। এবার করোনায় আক্রান্ত হলেন আলিয়া ভাট।

বৃহস্পতিবার সঞ্জয় লীলা বনশালির ‘ গঙ্গুবাই কাথিয়াওয়াড়ির’ সেটে একটি গানের দৃশ্যের শ্যুটিং সারছিলেন আলিয়া। সেই সময়ই তাঁর কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ আসে। এরপরই বন্ধ হয়ে যায় গানের শুটিং। এফ ডব্লিউ আই সি ই অর্থাৎ ফেডারেশন ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এম্পয়িজের সেক্রেটারি অশোক দুবেকে আলিয়ার করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন সঞ্জয়লীলা বনশালি প্রযোজনা সংস্থার প্রোডাকশন হেড চেতন।

পাশাপাশি, বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ভক্তদের উদ্দেশে একথা জানিয়ে একটি পোস্টও করেন আলিয়া। তারপরই খবরটি প্রকাশ্যে আসে। প্রিয় অভিনেত্রীর করোনায় আক্রান্ত হওয়ায় স্বভাবতই চিন্তায় তাঁর অনুরাগীরা। বৃহস্পতিবার গভীর রাতে নিজের ইনস্টা স্টোরিতে আলিয়া লেখেন, “সবাইকে জানাতে চাই আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। আমি ইতিমধ্যে নিজেকে আইসোলেশনে নিয়ে গিয়েছি। হোম কোয়ারেন্টাইনে রয়েছি। চিকিৎসকদের পরামর্শ মেনে কোভিড সংক্রান্ত সমস্ত নিয়ম মেনে চলছি। আপনাদের প্রত্যেকের ভালবাসা এবং সমর্থনের জন্য ধন্যবাদ। সবাই সাবধানে থাকবেন এবং খেয়াল রাখবেন।”

উল্লেখ্য, এর আগে সম্প্রতি করোনায় আক্রান্ত হয়েছিলেন তাঁর বয়ফ্রেন্ড তথা ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার সহ-অভিনেতা রণবীর কাপুর। তবে তিনি আপাতত সুস্থ। তাঁর রিপোর্টও নেগেটিভ এসেছে। কিন্তু এবার মারণ ভাইরাসে আক্রান্ত হলেন বান্ধবী আলিয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here