“খাস কলকাতায় তারকা প্রার্থীর প্রচারে বাধা তৃনমূলের ,প্রশাসনের অসহযোগিতার অভিযোগ”

0

কলকাতাঃ নির্বাচনী প্রচারে বেরিয়ে বাধা প্রাপ্ত হন ভবানীপুরে বিজেপির তারকা প্রার্থী।গোপালনগর এলাকার ৭৪নম্বর ওয়ার্ডে প্রচারে যান বিজেপি প্রার্থী রুদ্রনীল ঘোষ।প্রার্থী সহ বিজেপি কর্মীদের অভিযোগ তাদের উপর আক্রমণ করে প্রচারে বাধা দেওয়া হয় এবং বিজেপির মহিলা কর্মীদের গালিগালাজ করা হয়।এমনটাই অভিযোগ বিজেপির তরফে।এরপর প্রার্থী রুদ্রনীল ঘোষ তাঁর দলীয় কর্মীদের নিয়ে থানায় গিয়ে বিক্ষোভ দেখান।

এদিন রুদ্রনীল ঘোষ বলেন ” তৃণমূল সুত্রেই জানা গিয়েছে, মুখ্যমন্ত্রী অন্য কোনও আসন থেকে দাঁড়াচ্ছেন। তিনি বুঝতে পারছেন নন্দীগ্রামে হারতে বসেছেন। সে জন্যই অন্য কোথাও থেকে দাঁড়ানোর ভাবনা চিন্তা করছেন। উনি বেশ কিছু কিছু সিট খুঁজে বেড়াচ্ছেন যার মধ্যে অবশ্যই রয়েছে ভবানীপুরের আসন। গণতান্ত্রিক অধিকারে অবশ্যই তিনি দাঁড়াতে পারেন যে কোনও জায়গা থেকে। কিন্তু যে কোনও জায়গায় তাঁর হার নিশ্চিত এবং অন্যান্য জায়গাতেও যাঁরা তৃণমূলের প্রার্থী রয়েছেন, সাধারণ মানুষ তাদের বিরুদ্ধে ভোট দিচ্ছেন। তাঁর জন্য ভারতীয় জনতা পার্টিকে কোনও পরিশ্রম করতে হচ্ছে না। আমাদের শুধু একটাই পরিশ্রম হচ্ছে আমরা চিৎকার করে বলছি অন্যায়ের পাশ ছেড়ে ন্যায়ের পাশে দাঁড়ান। শিরদাঁড়া সোজা করে দাঁড়ান। আর সেই কারণে আমাদের দরজায় দরজায় প্রচার চলছে। আমাদের পোস্টার, ব্যানার, হোডিং লাগাতে দিচ্ছে না। ধমকি দিচ্ছে। কর্মীদের মারধর

রুদ্রনীল বলেন , ‘আমরা প্রচার করতে গেলে প্রার্থী আসেন, স্থানীয় কর্মীরা তাঁকে আহ্বান জানিয়ে মানুষের দরজায় দরজায় নিয়ে যান। আমাকে ফুল মালা আমার দলের লোকেরা চাপায় না। ভবানীপুর অঞ্চলের বিভিন্ন ভাষাভাষি মানুষরা আমাকে আমন্ত্রণ জানাচ্ছেন, সেটাই মানতে পারছে না তৃণমূল’। বিজেপির তারকা প্রার্থী রুদ্রনীল প্রশাসনের গাফিলতির অভিযোগ তুলে বলেন প্রশাসনের সাহায্য তারা পাচ্ছেন না। যার ফলে প্রচার বন্ধ করে থানায় যেতে হচ্ছে। তাঁর বক্তব্যে পরিষ্কার রাজ্য পুলিশ শাসক দলের দ্বারা পরিচালিত হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here