দল ছাড়তে হলে ছাড়বো,  ‘রগড়ে দেব’ মন্তব্যে দিলীপের বিরোধিতায় অনড় রুপাঞ্জনা 

0

কলকাতা: বিজেপির সক্রিয় তারকা কর্মী এবার প্রবল বিরোধিতা করলেন বিজেপির রাজ্য সভাপতি দীলিপ ঘোষের মন্তব্যের। দীলিপ ঘোষ টলিপাড়ার তারকা দের রাজনীতিতে যোগদান প্রসঙ্গে বলেন “শিল্পীদের বলছি আপনারা নাচুন, গান। ওটা আপনাদের শোভা পায়। রাজনীতি করতে আসবেন না। ওটা আমাদের ছেড়ে দিন। না হলে রগড়ে দেব”।

দীলিপ ঘোষের এহেন মন্তব্যের তীব্র বিরোধিতা করে অভিনেত্রী তথা বিজেপি কর্মী রূপাঞ্জনা মিত্র বলেন “শিল্পী হিসেবে আমার খারাপ লেগেছে। ২০ বছর ধরে কাজ মন দিয়ে করার চেষ্টা করেছি। যে কোনও মানুষের পরিশ্রমের দাম আছে। সেটা কোথাও ঠুনকো হয়ে গেল।”অভিনেত্রীর মতে এই কথাটি অন্যভাবে বলা যেতে পারতো।বিজেপির এক নিষ্ঠ কর্মী হওয়া সত্বেও শিল্পীদের পক্ষে কথা বলার কারণে দল তাঁকে বের করে দিতেই পারে তবে অভিনেত্রী মনে করেন দল এরূপ ভুল করবে না। তাঁর বক্তব্য দল বুঝবে। অভিনেত্রী জানান দীলিপ বাবু স্পষ্ট বক্তা তিনি সোজা কথা সোজা ভাবে বলেন তবে শিল্পীদের সম্পর্কে বলার আগে একটু ভেবে অন্য ভাবে বলতে পারতেন।

রুপাঞ্জনা আরও জানান বিজেপিতে যোগদানের জন্য পছন্দের বন্ধু শ্রীলেখার সাথে তাঁর সম্পর্ক নষ্ট হয়ে গেছে।টলিউডের অভ্যন্তরীণ সমস্যা গুলো খুবই জটিল হয় উঠেছে সেই সমস্যার সমাধানের কারণেই তাঁর বিজেপিতে যোগদান। শ্রাবন্তীর মতো তিনিও তাঁর বার্তা মুখ্যমন্ত্রীর কাছে নিয়ে পৌঁছাতে পারেন নি বলেও অভিযোগ রুপাঞ্জনার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here