বিজেপি কর্মী তথা অভিনেতাকে প্রাণে হত্যার হুমকি, উদ্বেগে পরিবার 

0

কলকাতা: বিজেপিতে যোগদান প্রায় দুবছর।আসন্ন নির্বাচনের মরশুমে নতুন করে আবারও রাজনৈতিক হুমকির মুখে পড়তে হলো তারকা বিজেপি কর্মী অনিন্দ্যপুলক বন্দ্যোপাধ্যায়কে। যার কারণে অত্যন্ত উদ্বেগে ক্ষোভ উগরে দিয়েছে সোস্যাল মিডিয়াতে তাঁর স্ত্রী। অভিনেতার স্ত্রী পম্পা বন্দ্যোপাধ্যায়ের একটি পোস্ট ঘিরে সমস্যার সৃষ্টি হয়। সোমবার রাতে তিনি একটি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। সেখানেই কমেন্টের মাধ্যমে অনিন্দ্যকে তীব্র আক্রমণ করা হয়। এমনকি অভিনেতাকে প্রাণে মারার হুমকিও দেওয়া হয়।

এছাড়াও অভিনেতা অনিন্দ্যর বোনের কাছে আসে হুমকি ফোনও এসেছে।তাকে বলা হয়, “দাদাকে চুপ করতে বলো। বড্ড বেশি কথা বলছে। এরপর কিন্তু আর কথা বলার অবস্থায় থাকবে না।” এমন হুমকি শুনে অসুস্থ হয়ে পড়েন বিজেপি কর্মী অভিনেতা অনিন্দ্য। তাঁর পরিবারের দাবি বিরোধী পক্ষই এধরনের কাণ্ড করছে। এই ঘটনায় অত্যন্ত ক্ষোভ প্রকাশ করেছেন অনিন্দ্যর স্ত্রীও। আক্রমণকারীদের পাল্টা জবাব দিয়েছেন অনিন্দ্যর স্ত্রী।যদিও রাজনীতির সঙ্গে তাঁর কোনও যোগাযোগ নেই। তা সত্ত্বেও তাঁর পোস্টে তাঁর স্বামীকে হুমকি দেওয়ার বিষয়টি সহ্য করতে পারেননি তিনি ক্রমাগত হুমকি আসার কারণে বেশ উদ্বিগ্ন অনিন্দ্যর পরিবার। এই ঘটনার জেরে থানায় জেনারেল ডায়েরি করতে গেলে তা নেওয়া হয়নি বলে জানা গেছে ফলে চিন্তায় দিন কাটছে অনিন্দ্যর পরিবার।

বিজেপিতে যোগ দানের পরে টালিগঞ্জ ইন্ডাস্ট্রিতে অনেকটাই এক কোনেঠাসা অনিন্দ্য। তারপরেও অবশ্য তাঁকে দমানো যায়নি। জনসমক্ষে নিজের মতামত নির্ভয়েই দিতে পছন্দ করেন তিনি। তবে নির্বাচনের মরশুমে এরূপ হুমকি চিন্তায় ফেলেছে অনিন্দ্যর পরিবারকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here