করোনার সাথে লড়াইয়ে মানুষের পাশে ঋতাভরী, ১০০ জন বস্তিবাসীকে টিকা দেওয়ালেন

0

কলকাতা: সারা দেশ এখন বিপর্যয় গ্রস্ত করোনার দ্বিতীয় ঢেউ দেশ কে কার্যত স্তব্ধ করে দেবার উপক্রম।প্রতিনিয়ত বাড়ছে সংক্রমণ ও মৃত্যুর সংখ্যা। এই মুহূর্তে মানুষের পাশে দাড়ানোর জন্য এগিয়ে আসছেন অনেকেই।ঠিক তেমনই এগিয়ে এলেন টলিপাড়ার অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী।তিনি ১০০জন বস্তিবাসী দেওয়ালেন করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ।সে কথা প্রকাশ করলেন নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিওর মাধ্যমে।

ঋতাভরি তাঁর মা শতরূপা সান্যালের সাথে ‘স্কাড’ নামক একটি এনজিও চালান। আর এই ভ্যাকসিন দানের উদ্যোগ সেই ‘স্কাড’এর পক্ষ থেকেই। এই প্রসঙ্গে ঋতাভরী জানিয়েছেন এই ১০০ জন বস্তিবাসীকে করোনা টিকা নেওয়ার জন্য রাজি করানোই ছিল সবথেকে বড় চ্যালেঞ্জ। কিন্তু সেই চ্যালেঞ্জটাই তাঁরা নিয়েছিলেন। এই ১০০ জনের প্রথম ডোজ দেওয়া হয় গেছে এবার অপেক্ষা দ্বিতীয় ডোজের।

বর্তমানেকে ভাবে অক্সিজেন ও টিকার অভাব দেখা দিয়েছে তার মধ্যেও এই লড়াইয়ে নেমেছেন মানুষের পাশে দাঁড়ানোর জন্য ঋতাভরী ও তাঁর মা। যে ১০০ জন কে তারা টিকার প্রথম ডোজ দিয়েছেন তাদের দ্বিতীয় ডোজের ব্যবস্থা হয়ে গেলেই তারা আরো বেশি সংখ্যক মানুষের পাশে দাঁড়াবেন টিকা প্রদানের জন্য তেমনটাই জানিয়েছেন অভিনেত্রী। তাঁর এই লড়াইয়ে পাশে দাঁড়িয়েছেন বন্ধু রাহুল দাশগুপ্তও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here