করোনা মোকাবিলায় রাজ্য তহবিলে আর্থিক অনুদান সৌরভ ও সিএবি-এর

0

কলকাতা: করোনা ভাইরাস মোকাবিলায় লকডাউন গোটা দেশ। এমনকি সমস্ত সরকারি বেসরকারি সংস্থাও বন্ধ। রাজ্যবাসীকে যাতে সমস্যার সম্মুখীন না হতে হয় তাই রাজ্যের করোনা তহবিলে সাধারণ মানুষকে আর্থিক সাহায্য করার অনুরোধ জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রীর অনুরোধেই করোনা আক্রান্তদের সাহায্য করতে এগিয়ে এলেন বেঙ্গল ক্রিকেট অ্যাসোসিয়েশন (সিএবি)।

শুধু আর্থিক সাহায্যই নয়, করোনা প্রতিরোধ করতে সতর্কতা অবলম্বন করতে বলে একটি ভিডিওতে বার্তা দিয়েছেন বাংলার ক্রিকেটাররা। রাজ্যের জরুরি তহবিলে ২৫ লক্ষ টাকা আর্থিক অনুদান দেবে সিএবি। এই মহামারি ভাইরাস দূর করতে রাজুবাসীর পাশে রয়েছে সিএবি, এমনটাই জানালেন সিএবি প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়া এবং সচিব স্নেহাশিস গঙ্গোপাধ্যায়।

শুধু সিএবি নয়, দেশের বিপদে এগিয়ে এসেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক তথা বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। লকডাউনের কারণে বিপদে পড়েছেন শ্রমজীবী তথা যারা নিত্যদিন উপার্জন করে খাদ্য জোগান করেন। এই সব মানুষদের জন্যই রাজ্যের কয়েকটি স্কুলে ক্যাম্প চালু করা হবে। সেই সব মানুষদের পাশে দাঁড়ালেন বাংলার দাদা। পঞ্চাশ লক্ষ টাকা চাল দিয়ে তাদেরকে সাহায্য করবেন সৌরভ।

দেশ তথা রাজ্যের খারাপ সময়ে মানবিকতার পরিচয় দিলেন বাংলার ক্রিকেট সংস্থা তথা মহারাজ সৌরভ। এর আগেও কোয়ারান্টাইন সেন্টার তৈরির জন্য ভারতীয় ক্রিকেটের মক্কা ইডেন গার্ডেন্সকে সরকারের প্রয়োজনে দিতে প্রস্তুত বলে জানিয়েছিলেন সৌরভ। তিনি জানান, “যদি সরকার আমাদের কাছে চায়, আমরা অবশ্যই এই পরিষেবা প্রদান করতে রাজি আছি। এইসময় যা দরকার, সবটাই আমরা করব। কোনও অসুবিধা হবে না।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here