করোনা সংক্রমণের আশঙ্কায় পিটিএসের সামনে পুলিশের বিক্ষোভ, ঘটনাস্থলে মুখ্যমন্ত্রী

0

কলকাতা: কমব্যাট ফোর্সের কর্মীদের ডিভিশনে ডিউটি করতে পাঠানো হচ্ছে। যার ফলে ডিউটি করতে করতে গিয়ে করোনায় সংক্রমিত হয়েছেন বেশ কয়েকজন কমব্যাট কর্মী। এই নিয়ে বিক্ষভে নামলেন কলকাতা পুলিশ-কর্মীরা।

করোনা সংক্রমণের হাত থেকে শহরবাসীকে রক্ষা করতে দিনরাত নজরদারি চালাচ্ছে কলকাতা পুলিশ। কিন্তু এই দায়িত্ব কমব্যাট কর্মীদের উপর কেন চাপানো হচ্ছে এই নিয়ে প্রশ্ন তোলেন তাঁরা। এদিন পিটিএসের সামনে রাস্তায় বেরিয়ে আসেন কমব্যাট ফোর্সের কর্মীরা। লাঠিসোটা নিয়ে পুলিশ ট্রেনিং স্কুলের সামনে এসে কমব্যাট ফোর্সের ডিসির বিরুদ্ধে শ্লোগান দেন তাঁরা। সেইসঙ্গে এক আধিকারিককে হেনস্থা করার অভিযোগও ওঠে।

খবর পেয়ে ঘটনাস্থলে যান লালবাজারের কর্তারা। বৃষ্টি মাথায় করে বিক্ষোভ দেখানো পুলিশকর্মীদের আশ্বস্ত করার চেষ্টা করেন তাঁরা। কিন্তু করোনা সংক্রমণের আশঙ্কায় বিক্ষভে অনড় থাকেন পুলিশকর্মীরা। অবশেষে ঘটনাস্থলে উপস্থিত হন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

করোনা সংক্রমণের আশঙ্কায় পিটিএসের সামনে বিক্ষোভ পুলিশকর্মীদের।

করোনা সংক্রমণের আশঙ্কায় পিটিএসের সামনে বিক্ষোভ পুলিশকর্মীদের। ডিভিশনের ডিউটি করতে গিয়ে কয়েকজন করোনা সংক্রমিত হয়েছেন বলেও অভিযোগ বিক্ষোভকারীদের। কমব্যাট ফোর্সের কর্মী হওয়া সত্ত্বেও কেন ডিভিশনে ডিউটি করতে পাঠানো হচ্ছে তাদের এই প্রশ্ন তুলেই বিক্ষোভ দেখায় তারা। ঘটনাস্থলে পৌঁছান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বিক্ষোভকারীদের সঙ্গে কথা বলে আশ্বস্ত করার চেষ্টা করেন।

Posted by Kolkata Times 24 on Wednesday, 20 May 2020

বিক্ষভকারীদের সঙ্গে কথা বলেন তিনি। এরপর পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হয়েছে বলে জানা গিয়েছে। উল্লেখ্য, গত ১৭ মার্চ শহর কলকাতায় প্রথম করোনা সংক্রমণ ধরা পড়ে। রাজ্যে করোনা আক্রান্তের তালিকায় শীর্ষে রয়েছে কলকাতা। এখনও পর্যন্ত এই মারণ ভাইরাসে সংক্রমিত হয়েছেন প্রায় ১৮৪ জন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here