২০২১-এর বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করেছে বিজেপি, ৯ জুন ডিজিট্যাল সভা করতে আসছেন অমিত শাহ

0

কলকাতা: আগামী বছরে বঙ্গে বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে দেখছে বিজেপি। বর্তমান রাজ্য সরকারকে তার গদি থেকে সরাতে মরিয়া চেষ্টা চালাচ্ছে বিজেপি। কিন্তু করোনা সংক্রমণের জন্য দল করে প্রচারে নামতে পারেনি। তাই দলের কর্মী সমর্থকদের নিয়ে ৯ জুন অমিত শাহের ডাকে ব্রিগেড চলো জনসভা করবে বিজেপি। তবে পুরোটাই হবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। এই অভিযানে যোগ দেবে এক হাজার বিজেপি কর্মী-সমর্থক।

এই সংবাদ ট্যুইট করে জানানো হয়েছে বঙ্গ বিজেপির ট্যুইটার অ্যাকাউন্ট থেকে। এই জনসভায় প্রধান বক্তা হিসাবে থাকবেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী শ্রী অমিত শাহ ও রাজ্য সভাপতি শ্রী দিলীপ ঘোষ। ৯ জুন সকাল ১১ টায় এই বিশাল জনসভার আয়োজন করা হয়েছে। সমস্ত বিজেপি কর্মী সমর্থকদের মোবাইল বা ল্যাপটপের সামনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। সেই সঙ্গে এটাও বলা হয়েছে স্বরাষ্ট্রমন্ত্রীর দেওয়া ভাষণ রেকর্ড করে রাখা হবে এবং সেইগুলি পরে বাড়িবাড়ি গিয়ে দেখানো ও শোনানো হবে।

ভিডিও কনফারেন্সিংয়ের সাহায্যে ফেসবুক, ইউটিউবের মাধ্যমে  জনসভা করবেন অমিত শাহ। সেই  ভাষণে মোদী সরকারের সাফল্য তুলে ধরার পাশাপাশি মমতা সরকারের ব্যর্থতার পরিসংখ্যান তুলে ধরে জনগণকে সচেতন করা হবে। ৯ ই জুন, সকাল ১১টায় স্বরাষ্ট্রমন্ত্রীর নেতৃত্বে ভারতীয় জনতা পার্টি বিশাল ভার্চুয়াল জনসভায় সকলে যোগ দেওয়ার জন্য আহ্বান জানিয়েছে বঙ্গ বিজেপি।