তথাগতকে নিয়ে বিজেপির উন্মাদনা অব্যাহত, খোলা হল তথাগত রায় ফর সিএম ফেসবুক পেজ

0

অরিত্রা দাশগুপ্ত, কলকাতা: রবিবারই পশ্চিমবঙ্গে ফিরেছেন মেঘালয়ের প্রাক্তন রাজ্যপাল তথাগত রায়। এরপরে বিজেপির একটি মহল থেকে দাবি ওঠে আগামী ২০২১ বিধানসভা নির্বাচনে তথাগত রায় কে বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী করে নির্বাচনে লড়া হোক। সেই কারণে একটি ফেসবুক পেজ খোলা হয়েছে যার নাম তথাগত রায় ফর সিএম। আর ফেসবুক পেজকে কেন্দ্র করেই রাজ্য বিজেপির অন্দরে দ্বন্দ্ব তৈরি হয়েছে। বিজেপির একাংশ তথাগত রায়কে দলের প্রোজেক্টেড মুখ্যমন্ত্রী হিসেবে তুলে ধরতে শুরু করেছে তলায় তলায়।

আর তার ফলেই এই ফেসবুক পেজের আবির্ভাব বলে মনে করছেন রাজনৈতিক পর্যবেক্ষকরা। যদিও তথাগত রায় নিজে এই ফেসবুক পেজকে গুরুত্ব দিতে নারাজ। তার বক্তব্য, “ফেসবুক পেজ সম্পর্কে আমার উৎসাহ নেই। সমর্থন নেই। কারা এসব করেছে তা জানি না।“ যদিও আগামী নির্বাচনে বিজেপির মুখ্যমন্ত্রী মুখ নিয়ে আসা ও কল্পনায় জল ঢেলে দিয়েছেন বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়। রবিবার সাংবাদিক সম্মেলনে তিনি জানিয়েছিলেন বিজেপি কাউকেই মুখ্যমন্ত্রী পদপ্রার্থী করে ভোট লড়বে না।

তা সত্ত্বেও অবশ্য দলের কিছু অংশের মানুষকে নিরস্ত করা যায়নি। দলীয় সূত্রে জানা গিয়েছে সোমবার তথাগত রায় ফর সিএম পেজটি খোলা হয়েছে।বিজেপির এক অংশের কর্মীরা অথাগর রায়কে সামনে রেখেই তৃণমূলের সঙ্গে প্রতিদ্বন্ধিতা করতে চান আগামী ২০২১ বিধানসভা নির্বাচনে। বিজেপি সূত্রের খবর বুধবার রাজ্য সভাপতি দিলীপ ঘোষের নিউটাউনের বাড়িতে তার সঙ্গে বৈঠকে বসার কথা তথাগত রায়ের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here