শোভনকে দ্রুত সিদ্ধান্ত নিতে নির্দেশ কৈলাস বিজয়বর্গীয়ের

0

অরিত্রা দাশগুপ্ত, কলকাতা: শোভনের বিজেপিতে থাকা নিয়ে রাজনৈতিক মহলে অনেক জল ঘোলা হয়েছে। সেই কারণেই এবার শোভন চট্টোপাধ্যায় কে সরাসরি একটি স্থির সিদ্ধান্ত নেওয়ার নির্দেশ দিলেন বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়। যদিও কৈলাস বিজয়বর্গীয় ও শোভন চট্টোপাধ্যায়ের মুখোমুখি সাক্ষাৎ হয়নি। বিজেপি সূত্রের খবর দলের কেন্দ্রীয় নেতা অরবিন্দ মেনন সোমবার রাতে শোভনের বাড়িতে গিয়ে তার সঙ্গে দেখা করেন। বিজেপি সূত্রের খবর আলোচনা পর্বের একটা সময়ে মেনন নিজে থেকে মোবাইলে কৈলাসের সঙ্গে শোভনের কথা বলিয়ে দেন।

জানা গিয়েছে শোভন ও তাঁর বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায় দুজনেই অরবিন্দ মেননকে জানান তারা কৈলাস বিজয়বর্গীয়ের সঙ্গে কথা বলতে চান। এর পরেই মেনন নিজের উদ্যোগে শোভনের সঙ্গে কৈলাসের কথা বলিয়ে দেন। শোভনের ঘনিষ্ঠ মহল সূত্রের খবর কৈলাস বিজয়বর্গীয় সঙ্গে শোভনের ইতিবাচক আলোচনা হয়েছে। তবে শোভনকে দ্রুত নিজের অবস্থান স্পষ্ট করতে বলেছেন কৈলাস। বিজেপিতে থাকতে চাইলে সেটা দ্রুত আনুষ্ঠানিকভাবে ঘোষণা করতে বলেন বিজেপির কেন্দ্রীয় নেতা। বিজেপিতে থেকে গেলে তাকে যে যথেষ্ট গুরুত্ব দেওয়া হবে সেই আশ্বাস দিয়েছেন কৈলাস। শোভনকে নিয়ে কেন্দ্রীয় নেতাদের এহেন তৎপরতা ভালো চোখে দেখছেন না রাজ্য বিজেপির নেতারা।

গত বছরের আগস্ট মাসে তৃণমূল ছেড়ে বিজেপিতে নাম লেখালেও সক্রিয়ভাবে শোভনকে কখনোই বিজেপির হয় মাঠে নামতে দেখা যায়নি। এমনকি দিল্লিতে বিজেপির ঝান্ডা হাতে নেওয়ার কিছুদিনের মধ্যেই কৈলাস বিজয়বর্গীয় ও দিলীপ ঘোষের সঙ্গে শোভন-বৈশাখীর মনকষাকষি হয় বলেও সূত্রের খবর। তবে বিধানসভা ভোট যত এগিয়ে আসছে পশ্চিমবঙ্গের অন্যতম গুরুত্বপূর্ণ নেতা শোভন চট্টোপাধ্যায়ের তৎপরতা ঘিরে জল্পনা শুরু হয়েছে রাজ্য রাজনীতিতে ।সেখান থেকেই শোভনের অবস্থান স্পষ্ট করে তাকে দ্রুত কাজে নামতে নির্দেশ দেন কৈলাস বিজয়বর্গীয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here