তৃণমূলে ফেরা নিয়ে আপত্তি পিকের! ঝুলে রয়েছে শোভনের রাজনৈতিক ভাগ্য

0

কলকাতা: শোভন চট্টোপাধ্যায়ের রাজনৈতিক কেরিয়ার নিয়ে জলঘোলা অব্যাহত। শোভনের বিজেপিতে থাকা নিয়ে জল্পনা চলছে রাজনৈতিক মহলে। এদিকে আবার কৈলাস বিজয়বর্গীয় সঙ্গে শোভনের ইতিবাচক আলোচনা হয়েছে। তবে শোভনকে দ্রুত নিজের অবস্থান স্পষ্ট করতে বলেছেন কৈলাস। বিজেপিতে থাকতে চাইলে সেটা দ্রুত আনুষ্ঠানিকভাবে ঘোষণা করতে বলেন বিজেপির কেন্দ্রীয় নেতা। বিজেপিতে থেকে গেলে তাকে যে যথেষ্ট গুরুত্ব দেওয়া হবে সেই আশ্বাস দিয়েছেন কৈলাস।

শোভনকে নিয়ে কেন্দ্রীয় নেতাদের এহেন তৎপরতা ভালো চোখে দেখছেন না রাজ্য বিজেপির নেতারা। অনেক বড় নেতাদের দাবি বিজেপিতে যোগ দিয়ে তারা প্রাপ্য সম্মান পাচ্ছেন না। সেই রকম শোভন চট্টোপাধ্যায়ও বিজেপির সক্রিয় নেতা হয়ে উঠতে পারেনি। দিল্লিতে বঙ্গ বিজেপির গুরুত্বপূর্ণ বৈঠকেও উপস্থিত ছিলেন না তিনি। বিধানসভা কেন্দ্রের দায়িত্ব ছাড়াও পুর-ওয়ার্ডের সাংগঠনিক কাজেরও থেকেও দল বিরত দিল রত্নাকে। শোভন চট্টোপাধ্যায় তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার পর রত্নাকে কলকাতা পুরসভা ১৩১ নম্বর ওয়ার্ডের দায়িত্ব দেওয়া হয়েছিল।

তবে রত্নাকে অব্যাহতি দেওয়ায় রাজনৈতিক মহলে শুরু হয়েছে জল্পনা। রত্নাকে কেন সরানো হল? তাহলে কি শোভন চট্টোপাধ্যায় আবার ফিরছেন মমতার ছায়ায়? অন্যদিদিকে পিকের কারণে তৃণমূলেও ফিরতে পারছেন না শোভন। বিজেপি ছাড়লে এজেন্সির ভয় থাকবে। রাজনৈতিক মহলের দাবি প্রশান্ত কিশোরের আপত্তিতে রয়েছে শোভন চট্টোপাধ্যায়ের তৃণমূলে ফেরা নিয়ে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here