করোনা আবহে শহীদ তর্পণ কর্মসূচী বিজেপির, থাকছেন মুকুলও

0

কলকাতা: পরের বছর ২০২১ এই বাংলায় বিধানসভা নির্বাচন। তার আগেই রাজ্য সরকার তৃণমূলের উপর একাধিক অভিযোগ রয়েছে বিজেপির। তাদের দাবি বঙ্গ বিজেপি কর্মীদের উপর আক্রমণ চালিয়ে তাদের খুন করে আশক দলের কর্মীরা। এমনটাই অভিযোগ রাজ্য বিজেপি নেতৃত্বের। আর এই সব মৃত কর্মীদের শ্রদ্ধা জানাতে এই বছরেও রাজ্য বিজেপির শহীদদের উদ্দেশ্যে স্মৃতি তর্পণ কর্মসূচির করবে বিজেপি। যদিও এই বছর প্রথম নয় আগের বছর মহালয়ার দিনও অনুষ্ঠিত হয়েছিল এই তর্পন কর্মসূচী।

মঙ্গলবার বাগবাজার ঘাট পরিদর্শনে আসেন কর্মসূচির দায়িত্বে থাকা প্রতাপ ব্যানার্জি, সৌরভ সিকদার সপ্তর্ষি চৌধুরী সহ বিজেপি নেতৃত্বরা। সৌরভ সিকদার জানান, “সবাইকে আমরা ডাকছি না। শুধু দক্ষিণবঙ্গের শহীদ পরিবার গুলিকে ডাকা হয়েছে।” জানা গিয়েছে, মোট ২২ টি পরিবার থাকবে এই কর্মসূচীতে। যদিও গত বছর এই কর্মসূচীতে উপস্থিত ছিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা।

তবে এই বছর করোনা আবহে ছোটো করে করা হচ্ছে শহীদ তর্পণ অনুষ্ঠান, খুব সীমিত কর্মীরা থাকবেন। তবে এই কর্মসূচীতে লোকসভা চলছে বলে থাকতে পারবেন না দিলীপ ঘোষ সহ দলের অন্যান্য সাংসদরা। কিন্তু কেন্দ্রীয় নেতৃত্বের তরফে থাকবেন কৈলাশ, মেনন, মুকুল রায়, রাহুল সিনহা সহ রাজ্য নেতৃত্বরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here