প্রধানমন্ত্রীর ৭০ তম জন্মদিন থেকে বাংলায় মহিলাদের আত্মরক্ষার প্রশিক্ষণ দেবে বিজেপি

0

কলকাতা: আগামী ১৭ সেপ্টেম্বর বিজেপির কাছে একটি বিশেষ দিন কারণ সেই দিনেই ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তথা বিজেপির পথপ্রদর্শকের জন্মদিন। আগামী ১৭ সেপ্টেম্বর অর্থাৎ বৃহস্পতিবার নরেন্দ্র মোদী ৭০ বছরে পা দেবেন। আর তাই সেই দিনকে কেন্দ্র করে সারা ভারত জুড়ে বিজেপি নানান কর্মসূচী পালনের মাধ্যমে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করবে। বাদ যাবে না বাংলাও। বিজেপি মহিলা শাখা জানিয়েছে ১৭ সেপ্টেম্বর থেকে মেয়েদের আত্মরক্ষার জন্য দেওয়া হবে ট্রেনিং।

১৭ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিন তাই বিজেপি মহিলা শাখা বলছে যে তারা পশ্চিমবঙ্গের মেয়েদের আত্মরক্ষার জন্য প্রশিক্ষণ দেবে। যাতে যেকোনো অন্যায়কে রোধ করে মেয়েরা এগিয়ে যেতে পারে। রাস্তাঘাটে যাতে হেনস্থার শিকার হতে না হয় তারই প্রশিক্ষণ দেওয়া শুরু করবে নরেন্দ্র মোদীর জন্মদিন অর্থাৎ বৃহস্পতিবার থেকে। শুধু বাংলায় নয় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে উত্তরপ্রদেশে সোমবার থেকে শুরু হয়েছে সেবা সপ্তাহ। সেখানে সোমবার বিজেপি কর্মীরা ও করোনায় আক্রান্ত হয়েও সেরে ওঠা মানুষ রক্ত ও প্লাজমা দান করেছেন গরিব ও অভাবিদের সাহায্য করার জন্য।

বলা বাহুল্য যে আর হাতে গোনা কয়েকদিন রয়েছে বঙ্গে বিধানসভা নির্বাচনে। ২১-এর নির্বাচনে বর্তমান শাসক দলকে হারিয়ে রাজ্যের শাসনভার নিজেদের হাতে নেওয়ার জন্য মরিয়া হয়ে রয়েছে বঙ্গ বিজেপি। তাই সুযোগ পেলেই সেটিকে শাসক দলের বিরুদ্ধে সদব্যবহার করতে চাইছে তাঁরা। প্রধানমন্ত্রীর জন্মদিনে বাংলায় মহিলাদের আত্মরক্ষার প্রশিক্ষণ দেওয়া অনেকটা নজর কাড়তেই করা হচ্ছে বলেই মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here