করোনায় আক্রান্ত বিজেপির সর্বভারতীয় সহ-সম্পাদক অনুপম হাজরা

0

কলকাতা: “করোনা হলে প্রথমেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে জড়িয়ে ধরব।” কয়েকদিন আগেই এমনটাই মন্তব্য করেছিলেন বিজেপি নেতা অনুপম হাজরা। এই নিয়ে রাজ্যে উঠেছিল বিতর্কের ঝড়। এবার খোদ তিনি আক্রান্ত হয়েছে করোনায়। করোনায় আক্রান্ত হওয়ার খবর শুক্রবার তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন। করোনা পরীক্ষার পরেই তাঁর রিপোর্ট পজিটিভ আসে।

কুশেই রয়েছে বাংলার বিধানসভা নির্বাচন। ইতিমধ্যেই যে নির্বাচনকে পাখির চোখ করেছে পশ্চিমবঙ্গের শাসক ও বিরোধী দল। বাংলায় ভোটের ঠিক আগেই বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি করা হল মুকুল রায়কে। সেই সঙ্গে বড় পদ পেয়েছেন মুকুলের হাত ধরেই বিজেপিতে যোগ দেওয়া অনুপম হাজরা। তাঁকে সর্বভারতীয় সহ-সম্পাদকের পদ দেওয়া হয়েছে। সর্বভারতীয় সহ-সম্পাদকের পদ পাওয়ার পরেই গত রবিবার রাজ্যের মুখ্যমন্ত্রীর সম্পর্কে বিতর্কিত মন্তব্য করেন অনুপম হাজরা। তাঁর সেই মন্তব্যের জেরে রাজ্যের বেশ কয়েকটি জায়গায় বিজেপি নেতার বিরুদ্ধে এফআইপি করা হয়।

অনুপম হাজরার বিরুদ্ধে এফআইআর দায়ের করার পরেই তিনি সাফাই গেয়ে বলেন, ‘‘যাঁরা এই রোগে আক্রান্ত হয়েছেন বা এই অতিমারিতে যাঁদের কাছের মানুষরা মারা গিয়েছেন, তাঁদের কষ্টটা মমতা বন্দ্যোপাধ্যায় বুঝতে পারবেন।’’ তবে এই ধরণের অশালীন মন্তব্যের পরেই মমতা বন্দোপাধ্যায়ের পাশে দাঁড়ান কংগ্রেস নেতা অধীর রঞ্জন চৌধুরী। এমনকি সদ্য বিজেপি জাতীয় সহ সভাপতির পদে বসা মুকুল রায় অনুপম হাজরার এই ধরণের মন্তব্য প্রসঙ্গে সংযত হয়ে কথা বলার কথা বলেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here