লক্ষ্য ২১-এর নির্বাচন: বঙ্গবাসীর মন পেতে এবার কলকাতার একটি দুর্গাপুজোর উদ্বোধন করবেন নমো

0

কলকাতা: ২০২১ এর বঙ্গে বিধানসভা নির্বাচনে শাসক দল তৃণমূলকে হারিয়ে ক্ষমতা দখল করাই হল বিজেপির এক এবং একমাত্র লক্ষ্য। ঠিক এই কারনে আদা জল খেয়ে ভোট যুদ্ধের ময়দানে নেমে পড়েছে বিজেপি। এবার বাঙ্গালির মন পেতে নতুন চাল চেলেছে বিজেপি। আগেই জানান হয়েছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি মহাষষ্ঠীতে বঙ্গবাসীকে ভারচুয়াল শুভেচ্ছা জানাবেন। এটাই শেষ নয় নমো বঙ্গবাসীদের শুভেচ্ছা জানানোর পাশাপাশি করবেন দুর্গা পুজোর উদ্বোধনও। তবে সবটাই হবে ভারচুয়ালি।

বিজেপি যে বাংলার জনগণের আবেগ ভালোবাসাকে কাজে লাগাতে চাইছে সেটা বলার আর অপেক্ষা রাখে না। সল্টলেকে ইজেডসিসি-র ভিতরে একটি দুর্গাপুজো হয়। মহাষষ্ঠীর দিন সেই দুর্গাপুজোর ভারচুয়ালি উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। প্রথমে রাজ্যবাসীর উদ্দেশ্যে ভাষণ দেবেন তার পর হবে দুর্গাপুজোর উদ্বোধন। এমনটাই মঙ্গলবার জানানো হয়েছে। রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু জানান, “ইজেডসিসি-র ওই পুজোর সঙ্গে যুক্ত সংস্কৃতি জগতের বহু ব্যক্তিত্ব। সল্টলেকের কিছু বিশিষ্ট মানুষজন এবং বিজেপির সদস্যরাও যুক্ত রয়েছেন ওই পুজোর সঙ্গে। সেই পুজোটির উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী।”

সল্টলেকে ইজেডসিসিতে ষষ্ঠীর দিন উপস্থিত থাকবেন বিজেপির রাজ্য নেতারা। সেখানে হলের ভিতরেই অনলাইনে ভাষণ দেবেন মোদী সেই সঙ্গে ভাষণ দেখানোর ও শোনানোর ব্যবস্থা করা হবে। প্রধানমন্ত্রীর সেই ভাষণ রাজ্যের বিভিন্ন জায়গাতে দেখানোর ব্যবস্থা করা জায়ান্ট স্ক্রিন লাগিয়ে। এমনটাই খবর রয়েছে বিজেপি সুত্রে। বিধানসভা নির্বাচনে জয়লাভ করতে মরিয়া বঙ্গ বিজেপি। এক ইঞ্চিও জমি তৃণমূলকে ছাড়তে নারাজ বিজেপি। সেই কারনেই এত প্রস্তুতি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here