কাশ্মীরের চেয়েও খারাপ অবস্থা, আল কায়েদার ঘাঁটি হয়ে উঠেছে বাংলা: দাবি দিলীপ ঘোষের

0

কলকাতা: পশ্চিমবঙ্গের বিজেপি সভাপতি দিলীপ ঘোষ প্রায়শই বিতর্কিত মন্তব্য করে শিরোনাম আসেন। আগামী বছরে রাজ্যে অনুষ্ঠিত বিধানসভা নির্বাচন সামনে আসায় বিজেপি নেতার বিতর্কিত মন্তব্য এখন সব সীমা ছাড়িয়ে গেছে। এখন দিলীপ ঘোষ দাবি করেছেন যে পশ্চিমবঙ্গ সন্ত্রাসী সংগঠন আল কায়েদার ঘাঁটি হয়ে গেছে এবং এখানকার পরিস্থিতি কাশ্মীরের চেয়েও খারাপ হয়ে উঠেছে।

রবিবার পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা জেলার বরাহনগরে সাংবাদিকদের সাথে আলাপকালে দিলীপ ঘোষ অভিযোগ করেছিলেন যে রাজ্যের অনেক জায়গায় সন্ত্রাসীদের একটি বিশাল নেটওয়ার্ক তৈরি হয়েছে, যা খুঁজে বের করা গুরুত্বপূর্ণ। তিনি বলেছেন, “বাংলা সন্ত্রাসবাদী ও বিশ্বাসঘাতকদের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে। তারা অন্য জায়গা থেকে এখানে এসে আশ্রয় নিচ্ছে। কয়েক দিন আগে আল কায়েদার সদস্যরা রাজ্যের কোচবিহারে ধরা পড়েছিল। এই রাজ্য সন্ত্রাসীদের ঘাঁটিতে পরিণত হয়েছে। এখানকার পরিস্থিতি কাশ্মীরের চেয়েও খারাপ। বাংলার পরিস্থিতি এখন কাশ্মীরের চেয়েও খারাপ।”

আসাদউদ্দিন ওয়াইসি পশ্চিমবঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করার ঘোষণার বিষয়ে দিলীপ ঘোষ বলেছেন যে, আগামী দিনে অনেক কিছুই ঘটতে পারে। অনেক রাজনৈতিক দল এখানে এসে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে পারে। তাতে বিজেপির কিছু যায় আসে না। বলা বাহুল্য যে, এই দিলীপ ঘোষই সম্প্রতি ক্ষমতাসীন সরকার তৃণমূল কংগ্রেস কর্মীদের হুমকি দিয়েছিলেন যে, টিএমসির কর্মীরা যদি ছয় মাসে উন্নতি না করেন তবে তাদের হাত, পা, পাঁজর এবং মাথা ভেঙে দেওয়া হবে। কিছু না হলেও তাদের শেষ স্থান হবে শ্মশান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here