“ইডি দিয়ে সম্পত্তি খুঁজে বের করে জেলের ভাত খাওয়ানো হবে”, তৃণমূল নেতাদের একহাত নিলেন দিলীপ

0

কলকাতা: রাজ্যের বিধানসভা নির্বাচনের আগে বড়সড় ধাক্কা লাগতে চলেছে বিজেপির। রাজ্যের নেতা মুকুল রায় ফের চাপে। এবার সারদা মামলার তদন্তে ইডির তরফ থেকে মুকুল রায়ের সম্পত্তির হিসাব চাওয়া হল। এদিন সেই বিষয়ে মন্তব্য করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। মঙ্গলবার সকালে চিংড়িঘাটায় চা-চক্রে যোগ দেওয়ার সময় তিনি তৃণমূলকে আবারও আক্রমণ করেন।

দিলীপ ঘোষ বলেন, “ইডি দিয়ে তৃণমূল নেতাদের সম্পত্তি খুঁজে বের করে সকলকে জেলের ভাত খাওয়ানো হবে। কেন্দ্রীয় বাহিনী এনে রাজ্যে ভোট হবে। পুলিশকে ধারে-কাছেও ঘেঁষতে দেওয়া হবে না।” কয়েকদিন ধরেই জল্পনা উঠেছিল যে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার চাপের কারণে বিজেপিতে যোগ দিয়েছেন মুকুল। এরপর অব্যশ্য বিরোধী দল প্রশ্ন তোলে যে সারদা মামলা নিয়ে কেন কেন্দ্রীয় দল মুকুল রায়কে চেপে ধরছে না? সেই কারণেই হয়তো কেন্দ্রীয় দল বিরোধীদের মুখ বন্ধ করতে এই পদক্ষেপ নিয়েছেন।

কেন্দ্রীয় গোয়েন্দাদের নোটিশ মুকুল রায়ের কাছে মেল মারফত পৌঁছে গিয়েছে। সেই সঙ্গে তৃণমূল নেতা প্রশান্ত কিশোরকেও কটাক্ষ করে বলেন, “বিজেপি ভাড়াটে সৈন্য নিয়ে কাজ চালায় না। বেকার যুবকদের ২ লক্ষ মোটরবাইক দেওয়া হবে। কিন্তু তেলের খরচ কে জোগাবে? কর্মসংস্থানের উপর জোর না দিয়ে মানুষকে ভুল বোঝানো হচ্ছে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here