টানা পাঁচ দিন বন্ধ থাকবে শিয়ালদহ ফ্লাইওভারের এই সংযোগকারী রাস্তা, বিকল্প রাস্তা জানাল KMRC

0

কলকাতা: আগামি ১৫ জানুয়ারি রাত ১১ টা থেকে টানা পাঁচ দিন বন্ধ থাকবে শিয়ালদহ ফ্লাইওভারের বেলেঘাটা এবং এমজি রোড সংযোগকারী রাস্তা। ফের খোলা হবে ১৯ তারিখ সকাল ৬টায়। ইস্ট-ওয়েস্ট মেট্রোর টানেল খোঁড়ার কাজ চলবে সেখানে। মঙ্গলবার দুপুরে প্রেস বিজ্ঞপ্তিতে এমনই জানিয়েছে কেএমআরসি (KMRC)। সেই জায়গায় কয়েকদিনের জন্য নিত্যদিনের যাত্রীদের সুবিধার্থে বিকল্প রাস্তার কথাও জানানো হয়েছে। কারণ শিয়ালদহ থেকে বেলেঘাটা এবং এমজি রোড – এই দুই রুটই খুব গুরুত্বপূর্ণ। অত্যন্ত ব্যাস্ত রুট। তাই সেগুলো বন্ধ হয়ে গেলে যাত্রীরা হয়রানির মধ্যে পড়তে হবে।

একনজরে নতুন রুট-

* দক্ষিণ কলকাতার দিক থেকে আসা গাড়িগুলি এজেসি বোস রোড হয়ে শিয়ালদহ স্টেশনে পৌঁছবে।

* উত্তর কলকাতার দিক থেকে এপিসি রোড ধরে শিয়ালদহের দিকে আসা গাড়ি আপাতত শিয়ালদহে এনআরএস হাসপাতাল পর্যন্ত চলাচল করবে। কিছু গাড়ি রাজাবাজার ক্রসিং থেকে নারকেলডাঙা মেন রোড, ফুলবাগান রোড হয়ে শিয়ালদহ স্টেশনে পৌঁছবে।

* পূর্বের দিক থেকে আসা গাড়িগুলি চলাচল করবে এপিসি রোড দিয়ে। এমজি রোডগামী গাড়ি ঘুরিয়ে দেওয়া হবে নারকেলডাঙা মেন রোড দিয়ে। বাস, মিনিবাসগুলি আপাতত রাজবাজার ট্রাম ডিপো পর্যন্ত চলাচল করবে।

মঙ্গলবার KMRC’র বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ইস্ট-ওয়েস্ট মেট্রো প্রকল্পে সুড়ঙ্গ খোঁড়ার কাজ চলছে। পশ্চিম দিক অর্থাৎ হাওড়ার দিকে সুড়ঙ্গপথ শিয়ালদহ স্টেশন সংলগ্ন এলাকা দিয়ে খোঁড়া হবে। সেই কারণে আগামী শুক্রবার অর্থাৎ ১৫ জানুয়ারি রাত ১১টা থেকে বন্ধ থাকবে শিয়ালদহ-এমজি রোড এবং শিয়ালদহ-বেলেঘাটামুখী ফ্লাইওভার। বিকল্প রাস্তা দিয়ে হবে যান চলাচল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here