ভয় দেখিয়ে বিজেপির জন্য প্রচার করছে বিএসএফ, অভিযোগ পার্থ চট্টোপাধ্যায়ের

0

কলকাতা: ভোটের আগে রাজ্য সফরে মুখ্য নির্বাচন কমিশনার। বুধবার মুখ্য নির্বাচন কমিশনারের সঙ্গে সাক্ষাৎ করেন তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। সেই সাক্ষাতের পরেই এক বিস্ফোরক অভিযোগ করেন তিনি। পার্থ চট্টোপাধ্যায় বলেন, “সীমান্তে বিএসএফের কর্মীরা গ্রামে গ্রামে গিয়ে একটি বিশেষ দলকে সহায়তা করার জন্য ভয় দেখাচ্ছেন। তারা বলছেন তোমরা যদি ভোট না দাও তাহলে কলকাতা বা জেলাশাসক ও তোমাদের ক্ষমতায় রাখতে পারবে না আমরাই সীমান্তে থাকব। এই নিয়ে নির্বাচন কমিশন অবিলম্বে হস্তক্ষেপ করুক।”

পাশাপাশি ইভিএম নিয়ে সন্তুষ্ট নয় শাসক দল। পার্থর এই বিস্ফোরক অভিযোগের পর রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষও সরব হন রোহিঙ্গা নিয়ে। তিনি বলেন, “এবার ভোটার তালিকায় অনুপ্রবেশকারী সহ ৪-৫ লক্ষ রোহিঙ্গার নাম উঠেছে। আমরা এই বিষয়ে কমিশনের সঙ্গে কথা বলব। বিজেপি চায় যে বিএসএফ যেভাবে কাজ করে, সেভাবেই ভালো ভাবে তাদের কাজটা করুক।”

তিনি আরও বলেন, “ওদের এক্তিয়ারে থাকা এলাকায় যেন কেউ কোনও ভুল কাজ না করতে পারে। ভোটের বুথের ভেতরে কেন্দ্রীয় বাহিনী থাকুক, বুথের বাইরে রাজ্য পুলিশ থাকুক।” দিলীপ ঘোষের এই দাবি অবশ্য উড়িয়ে দেন পার্থ চট্টোপাধ্যায়। তিনি বলেন, “ভোটার তালিকায় রোহিঙ্গা ও অনুপ্রবেশকারীদের নাম থাকার অভিযোগ সম্পূর্ণ মিথ্যা।”