রামমন্দিরের জন্য অর্থসাহায্য চাইতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে হাত পাতল বিশ্ব হিন্দু পরিষদ

0

কলকাতা : ভারতীয় জনতা পার্টি তথা দেশের একাধিক কট্টর হিন্দুদের কাছে বড় সুখবর হিসেবে উঠে এসেছিল অযোধ্যায় রামমন্দির তৈরিতে সুপ্রিম কোর্টের অনুমতি। ইতিমধ্যেই ভিত্তিপ্রস্তরের কাজ শুরু হয়েছে অযোধ্যায়। এবার ভারত তথা বিশ্বের প্রতিটি মানুষের কাছে অর্থসাহায্য চাইছে বিশ্ব হিন্দু পরিষদ।

এবার অর্থসাহায্যের জন্য বিশ্ব হিন্দু পরিষদ কার্যত হাত পাততে চলেছে বাংলার মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে। এমনকি, ঈশ্বরে বিশ্বাস না করা বামপন্থীদের কাছেও আবেদন করা হবে অর্থসাহায্য।

এই নিয়ে বক্তব্য রাখেন বিশ্ব হিন্দু পরিষদের বাংলার মুখপাত্র সৌরীশ মুখোপাধ্যায়। তিনি জানিয়েছেন, রামমন্দির তৈরির জন্য বিশেষ আর্থিক তহবিল গড়ে তোলা হয়েছে। আর সেই কারণে প্রতিটি মানুষের কাছেই যাওয়া হচ্ছে, চিঠিও দেওয়া হয়েছে। আগামী দিনে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং বামফ্রন্টের নেতাদের কাছেও যাবার কথা বলেছেন সৌরীশ বাবু।

এদিকে রামমন্দিরের জন্য পাঁচ লক্ষ এক টাকার অনুদান দিয়েছেন রাজ্যপাল জগদীপ ধনকড়। এই নিয়ে রাজ্যপালের টুইটারে লেখা হয়, “কলকাতার রাজভবনে বিশ্ব হিন্দু পরিষদ এবং শ্রীরাম জন্মভূমি তীর্থ ক্ষেত্রকে পাঁচ লক্ষ এক টাকার অনুদান দিয়েছেন রাজ্যপাল জগদীপ ধনকড় এবং তার স্ত্রী শ্রীমতি সুদেশ ধনকড়।”

এছাড়া রাজধানী দিল্লিতে বিজেপির তরফ থেকে রামমন্দিরের তহবিলের জন্য তিনটি টোকেনে টাকা তোলা হচ্ছে। ১০ টাকা, ১০০ টাকা এবং ১ হাজার টাকার টোকেন দেওয়া হবে নির্দিষ্ট অনুদানকারীকে।