“বাংলার ভাত কিন্তু তোমার পেটে বেশিদিন জুটবে না”, অভিষেককে আক্রমণ সিদ্দিকীর

0

কলকাতা: ফুরফুরা শরীফ এর পীরজাদা আব্বাস সিদ্দিকী তাঁর নতুন দল ঘোষণা করেছিলেন। ইন্ডিয়ান সেক্যুলার ফ্রন্ট নামে নতুন দল তৈরী হয়, মুসলিম ভোট ব্যাংক যেখানে সেখানেই প্রার্থী দেবে পীরজাদা আব্বাস সিদ্দিকী। এবার বাম ছাত্র সংগঠনের নবান্ন অভিযান এবং সেখানে পুলিশের সঙ্গে কর্মীদের সংঘর্ষের ঘটনায় মুখ খুললেন সরব আব্বাস সিদ্দিকী। ডায়মন্ডহারবারে জনসভা থেকে আব্বাস সিদ্দিকীর হুঁশিয়ারি দিয়েছেন রাজ্যের শাসক দল তৃণমূলকে।

তিনি বলেন, “আমি ওই অভিষেককে সাবধান করে দিচ্ছি মাইকে চ্যালেঞ্জ দিয়ে এই বাংলার ভাত কিন্তু তোমার পেটে বেশিদিন জুটবে না। যদি তুমি বলো দাদাগিরি দেখাবে, ২৪ পরগনা দক্ষিণে জিরো করে দেব। পশ্চিমবঙ্গে বিজেপির বাড়বাড়ন্ত হয়েছে তৃণমূলের আমলেই। রাজ্যে বিজেপি ক্ষমতায় এলে সংখ্যালঘুরা বিপদে পড়বেন তেমনই ধর্মনিরপেক্ষ জনগণও বিপদে পড়বেন।”

সেই সঙ্গে বাম ছাত্র যুব সংগঠনের নবান্ন অভিযান মিছিলে পুলিশের বর্বরাচিত অত্যাচারের কারণে শুক্রবার বারো ঘন্টার বনধ ঘোষণা করেছে বামেরা। শুক্রবার রাজ্যজুড়ে বাম ও কংগ্রেসের ১২ ঘণ্টার হরতাল কর্মসূচির সমর্থন করেছেন আব্বাস সিদ্দিকী। এদিন আব্বাস সিদ্দিকী, নবান্ন অভিযানে ছাত্রদের উপর ‘পুলিশি হামলা’র নিন্দা করে একে ‘কালো দিন’ বলেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here