নির্বাচনে টিকিট না পেলে রাজনীতি ছাড়বেন, মুখ্যমন্ত্রীকে জানালেন বারাসাতের অভিনেতা বিধায়ক চিরঞ্জিৎ চক্রবর্তী

0

কলকাতা: আসন্ন নির্বাচনের আগে যখন শাসক ও বিরোধী শিবিরে টলি তারকার যোগদানের লাইন লেগেছে ঠিক তখন রাজনীতিকে বিদায় জানাচ্ছেন অভিনেতা ও তৃণমূল বিধায়ক চিরঞ্জিৎ চক্রবর্তী। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে সেকথা ইতিমধ্যেই জানিয়েছেন তিনি। পাশপাশি তিনি মুখ্যমন্ত্রী এও জানিয়েছেন, নির্বাচনে টিকা না পেলে তিনি রাজনীতি ছাড়বেন না। তবে হ্যাঁ, অন্য দলে যোগ দেবেন না। সাধারণ মানুষের মতো জীবনযাপন করবেন ওই টলি তারকা। এখন তিনি মুখ্যমন্ত্রীর সিদ্ধান্তের আশায় রয়েছেন।

উল্লেখ্য, তৃণমূল শাসনের শুরুর থেকেই বারাসাতের বিধায়ক তিনি। ২০১১ সালে বারাসত কেন্দ্র থেকে বিধায়ক পদের জন্য তৃণমূল কংগ্রেসের হয়ে লড়েছিলেন চিরঞ্জিৎ। জিতেও গিয়েছিলেন। তারপরও একই কেন্দ্র থেকে জয় পান তৃণমূলের হয়ে। এখনও বারাসত কেন্দ্রের বিধায়ক পদে রয়েছেন চিরঞ্জিৎ। এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে ৬৫ বছরের অভিনেতা জানান, প্রথম থেকেই রাজনীতির বাইরের লোক তিনি। তবে মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুরাগী ছিলেন।

মনে হয়েছিল, পশ্চিমবঙ্গে পরিবর্তন আনতে পারবেন তিনিই। সেই আশাতাই মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূল কংগ্রেসের হয়ে প্রচার করেছিলেন। মঞ্চে বক্তব্যও রেখেছিলেন। ২০১১ সালে তৃণমূলের প্রয়োজনেই ভোটে দাঁড়িয়েছিলেন। পরেরবার যখন আবার ভোটে দাঁড়ান, তার আগেও রাজনীতি থেকে সরে দাঁড়াতে চেয়েছিলেন। কিন্তু সেই সময়ও ভোটে দাঁড়াতে হয়। এখন নিজের রাজনীতি ছাড়ার সিদ্ধান্তের কথা জানিয়েছেন। মুখ্যমন্ত্রীর সিদ্ধান্তের আশায় রয়েছেন অভিনেতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here